লাওতারোর গোলে মিলান ডার্বিতে ইন্টারের জয়

|

ছবি: সংগৃহীত

ইতালিয়ান সিরি আ’তে রোমাঞ্চকর মিলান ডার্বিতে এসি মিলানকে ১-০ গোলে হারিয়েছে ইন্টার। লাওতারো মার্টিনেজের একমাত্র গোলে জয় নিশ্চিত করে তারা। আর লিগে টানা তিন ম্যাচে হারের তেতো স্বাদ পেলো এসি মিলান।

সান সিরোতে ইন্টার মিলানের একতরফা আক্রমণে প্রথমার্ধে খুঁজেই পাওয়া যায়নি সফরকারীদের। নগর প্রতিদ্বন্দ্বীদের চাপে বিপর্যস্ত হয়ে পড়ে এসি মিলান। বল দখলের সাথে একচেটিয়া আক্রমণেও আধিপত্য ধরে রাখে ইন্টার। লাওতারো মার্টিনেজ একের পর এক আক্রমণে কাঁপিয়ে তোলেন মিলানের রক্ষণ। ম্যাচের শুরুতেই এই আর্জেন্টাইনের দুইটি প্রচেষ্টায় অল্পের জন্য লিড পায়নি ইন্টার। খেলার ৩৪ মিনিটে সেই লাওতারো মার্টিনেজের গোলেই কাঙ্ক্ষিত লিড পায় স্বাগতিকরা। হাকান কালহানোগলুর কর্নার থেকে দর্শনীয় হেডে বল জালে জড়ান এই আর্জেন্টাইন তারকা।

ছবি: সংগৃহীত

দ্বিতীয়ার্ধে ম্যাচে ফিরতে বেশ কয়েকটি আক্রমণ চালায় এসি মিলান। তবে ফিনিশিংয়ের অভাবে হার এড়াতে পারেনি দলটি। রিয়াদে অনুষ্ঠিত মিলান ডার্বিতে গোল করার পর সান সিরোতেই দুই দলের মাঝে পার্থক্য রচনা করলেন লাওতারো মার্টিনেজ। এই জয়ে ২১ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে দুই নম্বরে আছে ইন্টার। সমান সংখ্যক ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে মিলানের অবস্থানে ছয়ে।

আরও পড়ুন: কেইনের রেকর্ড গড়ার রাতে স্পার্সের কাছে হারলো ম্যান সিটি

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply