কেএফসি’তে খেয়ে নিঃসঙ্গ জীবন কাটছে ব্রাজিলের সাবেক প্রেসিডেন্টের

|

কিছুদিন আগেও নেতৃত্ব দিয়েছেন লাতিন আমেরিকার সবচেয়ে বড় দেশ ব্রাজিলের। অথচ এখন একাকী কেএফসি’র দোকানে বসে খাবার খাচ্ছেন তিনি। এমনই দৃশ্য দেখা গেছে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার একটি চেইন শপে। খবর এনডিটিভির।

গেলো ডিসেম্বর মাসে ব্রাজিল ছেড়ে যুক্তরাষ্ট্রে চলে যান, ব্রাজিলের সাবেক প্রেসিডেন্ট জাইর বলসোনারো। তার দেশ ত্যাগের পরই তার অনুসারীরা দেশটির পার্লামেন্ট ভবন ও প্রেসিডেন্ট প্রাসাদে হামলা চালিয়ে ভাঙচুর চালায়। বর্তমানে বলসোনারো ডিজনি রিসোর্টের পাশে ছোট এক জনগোষ্ঠীর সাথে বসবাস করছেন।

ইতোমধ্যেই সাবেক এই প্রেসিডেন্টের কেএফসি’তে বসে খাবার খাওয়ার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। জানা গেছে, আশপাশের দোকানে নিজে কেনাকাটা করতেও বের হন এবং খুব সাধারণ জীবনযাপন করছেন তিনি সেখানে।

শুক্রবার মিয়ামির কাছে ডোরাল শহরের ট্রাম্প ন্যাশনাল হোটেলে আমেরিকান রক্ষণশীল সংস্থা টার্নিং পয়েন্ট ইউএসএ আয়োজিত একটি ইভেন্টে প্রায় ৪০০ সমর্থকের সাথে কথা বলেছিলেন বলসোনারো। এসময় প্রথমেই তিনি তার অবস্থান ব্যাখ্যা করেন। বলেন, এক ভুল অভিযোগের জেরে তিনি তার দেশ থেকে দূরে আছেন। কিন্তু তিনি তার দেশে ফিরে তার মানুষদের জন্য কাজ করতে চান।

এদিকে ব্রাজিলের বর্তমান প্রেসিডেন্টের দাবি, পরিকল্পিতভাবে সেদিন বলসোনারোর সমর্থকরা হামলা চালিয়েছিল। অভ্যুত্থানেরও চেষ্টা করেছিলেন সাবেক প্রেসিডেন্ট এমনও অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply