স্ত্রীর সাথে ঝগড়া, ক্ষোভে পোষা অজগরকে কামড়ে হত্যা করলেন স্বামী!

|

মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় অবাক করা একটি ঘটনা ঘটেছে। স্ত্রীর সাথে ঝগড়ার জেরে রাগের মাথায় নিজের পোষা অজগরকে কামড় দিয়ে হত্যা করেছেন স্বামী। খবর যুক্তরাজ্য ভিত্তিক সংবাদ মাধ্যম মেট্রোর।

খবরে বলা হয়, অভিযুক্ত ওই ব্যক্তির নাম কেভিন জাস্টিন (২২)। পরে পুলিশ তাকে গ্রেফতার করেছে। ঘটনার দিন ভোর সাড়ে ৫টার দিকে একজন পুলিশকে ফোন করে বলেন তার অ্যাপার্টমেন্টের একটি ফ্ল্যাটে স্বামী-স্ত্রীর মধ্যে খুব ঝগড়া চলছে। খবর পেয়ে পুলিশ সেই ফ্ল্যাটে পৌঁছায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেখতে পান ফ্ল্যাটের বাইরে একটি অজগরের কাটা মাথা পড়ে আছে।

পুলিশ দরজা খুলতে বললেও দু’জনের কেউই তা খোলেননি। এরপরই এক নারীর চিৎকার শোনা যায়। ভিতর থেকে নারী চিৎকার করে বলেন, দয়া করে দরজা ভেঙে ভেতরে আসুন। এরপর পুলিশ দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। পুলিশ রুমে প্রবেশের সাথে সাথে ওই যুবক পুলিশকর্মীদের ওপর হামলারও চেষ্টা চালায়।

পুলিশ জানতে পারে, আটক কেভিনের সঙ্গে তার স্ত্রীর ঝগড়া হচ্ছিল। সেই সময়ে রাগে কেভিন নিজের পোষা অজগরের ওপর হামলা করে। দাঁত দিয়ে কামড়ে মাথা আলাদা করে দেয় অজগরটির। প্রাণীকে হত্যাসহ একাধিক অভিযোগ আনা হয়েছে কেভিনের বিরুদ্ধে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply