উত্তরপ্রদেশে স্বর্ণের দোকানে চুরি করতে গিয়ে ক্ষমা চেয়ে চিঠি লিখে গেলো চোর

|

ছবি: সংগৃহীত

চুরি করতে গিয়ে ব্যর্থ হওয়ার খবর নতুন কিছু নয়। কিন্তু এতেই ক্ষান্ত হয়নি চোরেরা। দোকানির উদ্দেশে লিখে গেছে চিঠি। সেখানে লেখা ‘স্যরি’। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের একটি স্বর্ণের দোকানে। খবর ইন্ডিয়া টাইমস’র।

সংবাদ সূত্রে জানা যায়, রাজ্যের মিরাট শহরের একটি স্বর্ণের দোকানে হানা দেয় একদল চোর। দোকানে পৌঁছাতে তারা খোঁড়ে ১৫ ফুট লম্বা সুড়ঙ্গ। তবে দোকানে ঢুকে বাধে আরেক বিপত্তি। কোনোভাবেই ভোল্ট খুলতে না পেরে গ্যাস কাটার দিয়ে ভোল্ট খোলার চেষ্টাও চালায় তারা। অবশেষে ব্যর্থ হয়ে তারা ফিরে যাওয়ার সিদ্ধান্ত নেয়। কিন্তু ফিরে যাওয়ার আগে দোকানির উদ্দেশে লিখে রেখে যায় একটি নোট। নোটে লেখা ‘আমরা অন্তরিকভাবে দুঃখিত’। এরপর চুন্নু ও মুন্নু লিখে সই করে দেয়।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) সকালে দোকান মালিক দোকানে এ দৃশ্য দেখে পুলিশকে খবর দিলে তদন্ত শুরু করে তারা। পুলিশ জানায়, ভোল্টের সামনে ভগবান শ্রী কৃষ্ণের ছবি থাকায় চোরেরা চুরি করতে অস্বস্তি বোধ করেছে তাই তারা আর চেষ্টা করেনি।

এদিকে দোকান লুট করতে না পারলেও, চোরেরা খুলে নিয়ে গেছে সেখানকার সিসিটিভির হার্ড-ড্রাইভ। মিরাটের ব্রহ্মপুরী সার্কেল অফিসার সুচিতা সিং বলেন, সুড়ঙ্গ খুঁড়তে বেশ কিছুদিন সময় লেগেছে। আমরা আশপাশের সিসিটিভি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে অপরাধীদের আইনের আওতায় আনার চেষ্টা করছি।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply