আগের চেয়ে আমার খেলোয়াড়দের এখন বেশি ভালোবাসি: আর্তেতা

|

ছবি: সংগৃহীত

হুট করেই যেন পা হড়কে গেছে গানারদের! এভারটনের বিপক্ষে গুডিসন পার্কে একমাত্র গোলে পরাজয় মেনে নিতে হয়েছে আর্সেনালকে। চলতি মৌসুমে প্রিমিয়ার লিগের অর্ধেকের বেশি ম্যাচ হয়ে যাওয়ার পর এ নিয়ে দ্বিতীয় হারের মুখ দেখলো মিকেল আর্তেতার শিষ্যরা। অনেকটাই অপরিচিত হয়ে যাওয়া হারের স্বাদ পাওয়ার পর শিষ্যদের পাশে দাঁড়িয়েছেন গানার কোচ। বলেছেন, আগের যেকোনো সময়ের চেয়ে আমার খেলোয়াড়দের এখন বেশি ভালোবাসি।

জেমস তারকোউস্কির হেডারে পরাজয় বরণ করতে হয় আর্সেনালকে। টেবিলের দুই নম্বরে থাকা ম্যানচেস্টার সিটির সাথে চলতি সপ্তাহ শেষে গানারদের পয়েন্টের ব্যবধান ২’এ নেমে আসার শঙ্কা তৈরি হয়েছে। শন ডাইচ এভারটনের ডাগআউটে এসে দাঁড়ানোর পর প্রথম ম্যাচেই উজ্জীবিত পারফরমেন্সে তার দল হারিয়েছে টেবিল টপারদের।

ছবি: সংগৃহীত

এ অবস্থায় খেলোয়াড়দের ঢাল হিসেবে কাজ করছেন মিকেল আর্তেতা। বিটি স্পোর্টসের সাথে আলাপচারিতায় মিকেল আর্তেতা বলেন, এক সপ্তাহ, এক মাস বা ছয় মাস আগের চেয়ে এখন খেলোয়াড়দের বেশি ভালোবাসি আমি। যখন দল জয় পায় এবং ভালো খেলে, তখন তাদের পক্ষে কথা বলা সব সময়ই সহজ। কিন্তু খেলোয়াড়দের পাশে দাঁড়ানোর এটাই সবচেয়ে উপযুক্ত সময়। কারণ, এই সমর্থন তাদের প্রাপ্য। তাদেরকে আমার নিজের খেলোয়াড় বলতেও আমি গর্ববোধ করি।

ম্যানচেস্টার সিটির সাথে পয়েন্টের ব্যবধান কমে আসা প্রসঙ্গে আর্তেতা বলেন, পুরো পথ নিশ্চয়ই কুসুমাস্তীর্ণ হবে না। লিগের পুরো যাত্রায় সতর্ক থাকতে হবে। সহজ নয়, বেশ কঠিন এই পথ। এখনই প্রতিক্রিয়া দেখানো হবে হতাশাজনক। আমাদের ভালো খেলতে হবে। এবং অবশ্যই, আজকের চেয়ে ভালো পারফরমেন্স দেখাতে হবে।

আরও পড়ুন: এমবাপ্পেকে বিবেচনায় রেখেই পিএসজিকে হারানোর ছক কষছেন বায়ার্ন কোচ

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply