এমবাপ্পেকে বিবেচনায় রেখেই পিএসজিকে হারানোর ছক কষছেন বায়ার্ন কোচ

|

ছবি: সংগৃহীত

লিগ ওয়ানে মঁপেলিয়েরের বিপক্ষে ৩ পয়েন্ট পেয়েছিল পিএসজি। কিন্তু সাময়িকভাবে হারিয়েছে এমবাপ্পেকে। পিএসজি জানিয়েছে, ৩ সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে এই ফরাসি সুপারস্টারকে। সেই হিসেবে, চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর প্রথম লেগে বায়ার্ন মিউনিখের বিরুদ্ধের ম্যাচটি মিস করতে যাচ্ছেন এই ফরোয়ার্ড। তবে, বায়ার্নের কোচ ইউলিয়ান নাগেলসমান জানিয়েছেন, এমবাপ্পেকে খেলবে, এমনটি বিবেচনা করেই পিএসজিকে হারানোর ছক কষছেন তিনি।

বুধবার (১ ফেব্রুয়ারি) দিবাগত রাতে হওয়া ম্যাচে প্রথমার্ধেই মাঠ ছাড়েন এই ফরাসি। প্রাথমিকভাবে মনে হয়েছিল, এমবাপ্পের চোটটি হ্যামস্ট্রিংয়ে। বৃহস্পতিবার বিবৃতিতে পিএসজি জানায়, বাম ঊরুতে চোট পেয়েছেন এমবাপ্পে। এতে তিন সপ্তাহ মাঠের বাইরে থাকতে হতে পারে তাকে। আর এ চোটে চ্যাম্পিয়নস লিগে বায়ার্ন মিউনিখের বিপক্ষে প্রথম লেগে তার না খেলার বিষয়টিও নিশ্চিত হয়।

তবে, এমবাপ্পের এ চোট নিয়ে নিজের সন্দেহের কথা জানিয়েছেন বায়ার্ন কোচ ইউলিয়ান নাগেলসমান। সম্প্রতি সাংবাদিকদের নাগেলসমান বলেন, আমার মনে হয় না সে খেলতে পারবে না। আমি জানি না সে কতটুকু চোট পেয়েছে। ধরে নিচ্ছি সে খেলবে। পিএসজি তাদের ওয়েবসাইটে খুবই অস্পষ্টভাবে লিখেছে, তিন সপ্তাহ পর্যন্ত মাঠের বাইরে থাকবে এমবাপ্পে। যদি তার চোট জটিল না হয়, তবে আমার মনে হয় না, সে ম্যাচ মিস করবে।

বায়ার্নের বিপক্ষে পিএসজির চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর প্রথম লেগের ম্যাচটি ১৪ ফেব্রুয়ারি। এমবাপ্পে ছাড়াও ইনজুরিতে পড়েছে দলটির ডিফেন্ডার সার্জিও রামোস। মঁপেলিয়ের ম্যাচে মাঠ ছাড়েন সার্জিও রামোস। ৩৬ বছর বয়সী এই ডিফেন্ডারের চোট নিয়ে এখনও কিছু জানায়নি পিএসজি। তবে, ইনজুরি থেকে ফিরেছেন পিএসজির আরেক প্রাণভোমরা নেইমার।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply