৩ ম্যাচের জন্য নিষিদ্ধ হচ্ছেন ক্যাসেমিরো!

|

ছবি: সংগৃহীত

দারুণ পারফরমেন্সে দুই গোলে এগিয়ে গিয়ে সহজ জয়ের পথে ছিল ম্যানচেস্টার ইউনাইটেড। তবে ক্ষণিকের ভুলে মেজাজ হারিয়ে লাল কার্ড দেখেন ক্যাসেমিরো। ক্রিস্টাল প্যালেসের মিডফিল্ডার উইল হিউজের গলা চেপে ধরেন ব্রাজিলিয়ান এই মিডফিল্ডার। ভিএআরের সাহায্যে রেফারি লাল কার্ড দেখান ক্যাসেমিরোকে। যার ফলে, ৩ ম্যাচের জন্য প্রিমিয়ার লিগ থেকে নিষিদ্ধ হতে পারেন এই ব্রাজিলিয়ান মিডফিল্ডার। খবর গোল ডটকম।

ওল্ড ট্র্যাফোর্ডে শনিবার (৪ ফেব্রুয়ারি) প্রিমিয়ার লিগের ম্যাচটি ২-১ গোলে জিতেছে ইউনাইটেড। ব্রুনো ফার্নান্দেজ শুরুতে দলকে এগিয়ে নেয়ার পর দ্বিতীয়ার্ধে ব্যবধান দ্বিগুণ করেন মার্কাস রাশফোর্ড। সফরকারীদের পক্ষে একমাত্র গোলটি করেন জেফরি শ্লাপ।

ছবি: সংগৃহীত

ম্যাচের ৬৬ মিনিটে টাচলাইনে একটি ফাউলের ঘটনায় বিবাদে জড়িয়ে পড়ে দুই দলের খেলোয়াড়রা। তারই এক পর্যায়ে প্রতিপক্ষের হিউজের গলা চেপে ধরেন ক্যাসেমিরো। ভিএআরে সময় নিয়ে দেখে ব্রাজিলিয়ান মিডফিল্ডারকে লাল কার্ড দেখান রেফারি।

মাঠের মধ্যে অপেশাদার আচরণের জন্য ইউনাইটেডের হয়ে পরবর্তী তিনটি ম্যাচ মিস করবেন ক্যাসেমিরো। তবে, উয়েফা ইউরোপা লিগে বার্সেলোনার বিপক্ষে খেলতে বাধা নেই এই ব্রাজিলিয়ানের।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply