ঘোড়াঘাটে জমি নিয়ে বিরোধের জেরে নারী খুন

|

ফাইল ছবি

হিলি প্রতিনিধি:

দিনাজপুরের ঘোড়াঘাটে জমি নিয়ে বিরোধের জেরে ছুরিকাঘাতে আমেনা বেগম (৪৫) নামের এক নারী খুন হয়েছেন। নিহত আমেনা বেগম উপজেলার শিংড়া ইউনিয়নের বড়পাইকারগড় গ্রামের সেকেন্দার আলীর স্ত্রী।

পুলিশ জানিয়েছে, শনিবার (৪ জানুয়ারি) সকাল ৮টায় সেকেন্দার আলী তার জমিতে সেচ দিচ্ছিলেন। এ সময়, বেড়া দেয়া জমিটি থেকে স্থানীয় মিন্টু মিয়া জমির নামের আরেক ব্যক্তি বেড়া তুলে ফেলতে গেলে সেকেন্দার আলী তাতে বাধা দেয়। এ সময় উভয়ের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে মিন্টু তার কাছে থাকা ধারালো চাকু দিয়ে সেকেন্দার আলীর স্ত্রী আমেনা বেগমের তল পেটে ছুরিকাঘাত করে। স্থা

নীয়রা দ্রুত ছুটে এসে মিন্টু মিয়াকে ধাওয়া দিলে মিন্টু সেখান থেকে দৌড়ে পালিয়ে যায়। পরে সেখান থেকে আমেনা বেগমকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত টিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

স্থানীয়রা জানিয়েছে, ৫০ শতক জমি নিয়ে সেকেন্দার আলী ও মন্টু মিয়ার মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। ওঁই জমি নিয়ে আদালতেও মামলা চলমান রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে হাকিমপুর-ঘোড়াঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার শরিফুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘোড়াঘাট থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পাঠানো হয়েছে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply