‘চুক্তি নবায়নের কথা হয়নি পিএসজির সাথে’; বার্সায় মেসির ফেরার সম্ভাবনা কতটুকু

|

ছবি: সংগৃহীত

পিএসজির সাথে চুক্তি নবায়নের ব্যাপারে লিওনেল মেসির এখনও কোনো কথাই হয়নি বলে জানিয়েছেন সাংবাদিক বেন জ্যাকবস। বার্সেলোনায় মেসির প্রত্যাবর্তনের সম্ভাবনা তাই হয়তো সম্পূর্ণ শেষ হয়ে যায়নি। তবে সেই সম্ভাবনার ক্ষেত্র কতটুকু, তা নিয়ে আলোচনা করেছে গোল ডটকম।

আগের প্রতিবেদনগুলোয় বলা হয়েছিল, কাতার বিশ্বকাপের ট্রফি হাতে তোলা লিওনেল মেসি প্যারিসেই থিতু হবেন। পিএসজির সাথেই চুক্তি নবায়ন করতে যাচ্ছেন তিনি। তবে সিবিএস স্পোর্টসের সাংবাদিক বেন জ্যাকবসের মতে, এখনও পিএসজির সাথে চুক্তি নবায়নের ব্যাপারে ৩৫ বছর বয়সী মেসির কোনো কথাই হয়নি। যেসব বার্সেলোনা সমর্থক লিওনেল মেসিকে আবারও ক্যাম্প ন্যুতে দেখতে চান, এই খবরে হয়তো তারা আশায় বুক বাঁধছে।

তবে, এই প্রত্যাবর্তনের সম্ভাবনা কতটুকু আছে; হিন্দুস্তান টাইমসের সাথে আলাপচারিতায় বার্সেলোনা কোচ জাভি হার্নান্দেজ সে প্রসঙ্গে বলেন, কেন নয়? আমার মনে হয়, এটা তার উপরই নির্ভর করছে। সে যা চায়, যা অনুভব করে সেটাই ঘটবে। বার্সেলোনা আজীবন মেসির ঘর হয়েই থাকবে। লিও’র জন্য এই ক্লাবের দরজা সব সময়ই খোলা। বিশেষ করে, আমি যদি তখন কোচ থাকি। দেখা যাক, সে কী চায়। সিদ্ধান্তটি বার্সার চেয়ে মেসির উপরই বেশি নির্ভর করছে।

আরও পড়ুন: ‘আমি বার্সেলোনায় ফিরে যাবো, এটিই আমার বাড়ি’

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply