মাওয়া এক্সপ্রেসওয়েতে ট্রাক-পিকআপ সংঘর্ষ, আহত-৩

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের (বঙ্গবন্ধু মহাসড়ক) মুন্সিগঞ্জের শ্রীনগরে সবজিবোঝাই পিকআপের সাথে ট্রাকের সংঘর্ষে তিনজন আহত হয়েছে। শনিবার (৪ ফেব্রুয়ারি) ভোর পাঁচটার দিকে এক্সপ্রেসওয়ের বেজগাঁও এলাকায় এই দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন আহাদুজ্জামান (৩৫), সুমন (২০) ও আসমান (২২)। তাদের উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে ফায়ারসার্ভিস।

শ্রীনগর ফায়ারসার্ভিস সূত্রে জানা যায়, ভোরে এক্সপ্রেসওয়ের ঢাকামুখী লেন হয়ে রাজধানীর অভিমুখে দ্রুত গতিতে পিকআপ ও ট্রাকটি চলছিল। এ সময় বেজগাঁও এলাকায় ট্রাক ও পিকআপ দুটি পৌঁছালে ওভারটেকিং করার সময় এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে মালবোঝাই ট্রাকটি পাশের রেলিংয়ে সাথে ধাক্কা খেয়ে উল্টে যায়। সংঘর্ষ দুমড়েমুচড়ে যায় পিকআপের সামনের অংশ। এ দুটি যানবহনে থাকা ৩ জন আহত হয়েছেন।

শ্রীনগর ফায়ার সার্ভিসের ইন্সপেক্টর মাহফুজ রিবেন বলেন, খবর পয়ে ফায়ারসার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে। তাদেরকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

হাসাড়া হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ শামীম জানান, দুর্ঘটনা কবলিত দুটি গাড়ির মধ্যে মালবোঝাই ট্রাকটি সড়ক থেকে সরিয়ে ফেলা হয়েছে। অপর পিকআপটিতে সবজি ভর্তি থাকায় সেগুলো আনলোড করতে হবে। তাই সেটি সড়কে রয়েছে। হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে কাউকে পায়নি। এবিষয় আইনগত কার্যক্রম প্রক্রিয়াধী।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply