স্বামী আদিলের পরকীয়া ফাঁস, রাস্তায় কান্নায় ভেঙে পড়লেন রাখি

|

কিছুদিন পরপর বিতর্কিত কাজ কিংবা মন্তব্যে লাইমলাইটে আসাটা যেনো রাখি সাওয়ান্তের জন্য রুটিন ওয়ার্ক। কিছুদিন আগেও গ্রেফতার হয়ে ফের আলোচনা আসেন বলিউডের এই মিরচি গার্ল। এছাড়া বিয়ে নিয়েও খবরের শিরোনাম হয়েছিলেন তিনি। সেই রেশ কাটতে না কাটতেই এবার স্বামীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ তুললেন তিনি। খবর আনন্দবাজারের।

গত বছর মে মাসে আদিলের সঙ্গে বিয়ে হলেও চলতি বছরের জানুয়ারি মাসে প্রথম প্রকাশ্যে আসে তাদের বিয়ের খবর। আর মাত্র কিছুদিন আগেই মারা গেলেন মা জয়া।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) সংবাদমাধ্যমের সামনে হাতজোড় করে অনুরোধ করেন রাখি বলেন, দয়া করে আদিলের সাক্ষাৎকার নেবেন না। শিরোনামে এনে ওকে আর সুবিধে পাইয়ে দেবেন না! এতোদিন পর নাকি বুঝেছেন যে তিনি প্রতারিত হয়েছেন।

রাস্তায় চিৎকার করতে করতে ভেঙে পড়েন রাখি। তিনি বলেন, যে মেয়েটির সঙ্গে পরকীয়ায় জড়িয়েছে আদিল, সে এ বার হুমকি দিচ্ছে। ঘাড়ে চেপে বসেছে। বলছে আমার থেকে মুক্তি পেলেই আদিল ওর কাছে চলে যাবে। চ্যালেঞ্জ ছুড়েছে। আর আমি কী করছি! আমি এতটাই ভুল ছিলাম? আদিলের মতলব বুঝতে পারিনি!

রাখির ধারণা, ইনডাস্ট্রিতে পরিচিতি পেতে তাকে ব্যবহার করেছেন আদিল। এখন দেশের মানুষ আদিলকে চিনে গেছে। আর তাই রাখিকে প্রয়োজন নেই তার।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply