‘এমবাপ্পের সাথে কোনো সমস্যা নেই, বরং ভালো সম্পর্ক আমাদের’

|

ছবি: সংগৃহীত

লিওনেল মেসি জানিয়েছে, পিএসজি সতীর্থ কিলিয়ান এমবাপ্পের সাথে ভালো এবং মজবুত সম্পর্ক রয়েছে তার। বিশ্বকাপ ফাইনাল নিয়েও যে তারা কথা বলেছেন, তা জানিয়ে ফুটবল সুপারস্টার মেসি বলেন, এমবাপ্পের সাথে কোনো সমস্যা নেই, বরং বেশ ভালো সম্পর্ক আমাদের। গোল ডটকমের খবর।

আর্জেন্টাইন আউটলেট ওলে’র কাছে সাক্ষাৎকার দিয়েছেন সাতবারের ব্যালন ডি’অর জয়ী ও বর্তমান বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনা দলের অধিনায়ক লিওনেল মেসি। সেখানে তাকে জিজ্ঞেস করা হয়েছিল ক্লাব সতীর্থ কিলিয়ান এমবাপ্পের সাথে তার সম্পর্ক নিয়ে। ফুটবল জাদুকর মেসি জানিয়েছেন, এমবাপ্পের সাথে কখনোই কোনো সমস্যা ছিল না তার।

কাতার বিশ্বকাপের ফাইনাল নিয়ে নিজেদের মধ্যে কথা বলেছেন কিনা মেসি ও এমবাপ্পের; এমন প্রশ্নের জবাবে আর্জেন্টাইন মহাতারকা বলেন, হ্যাঁ, ম্যাচটি নিয়ে আমরা কথা বলেছি। বিশ্বকাপ পরবর্তী সময়ের ছুটিতে যখন আর্জেন্টিনায় ছিলাম, সেখানের মানুষ কীভাবে উদযাপন করেছে- সে সব নিয়েও কথা হয়েছে। আমাদের আলাপচারিতা সাধারণত ভালোই হয়।

লিওনেল মেসি আরও বলেন, ফাইনালে সে প্রতিপক্ষ হিসেবে ছিল। আমাকেও বিশ্বকাপ ফাইনাল হারতে হয়েছিল। এমবাপ্পের তখন কেমন লেগেছিল, সে সম্পর্কে তাই আর কিছু জানতেও চাই না। তবে সত্যিটা হলো, আমার সাথে কিলিয়ানের কোনো সমস্যা নেই, বরং এর সম্পূর্ণ বিপরীত সম্পর্কটাই বিদ্যমান।

আরও পড়ুন: বিশ্বকাপে বাংলাদেশের সমর্থন নজর এড়ায়নি মেসির

/এম ই





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply