বাবার ফোনে খেলতে গিয়ে ১ লাখ টাকার খাবার অর্ডার করলো ৬ বছরের সন্তান

|

ছবি: সংগৃহীত

বাবার ফোন নিয়ে খেলতে গিয়ে এক হাজার ডলারের (বাংলাদেশি মুদ্রায় ১ লাখ টাকা) খাবার অর্ডার করলো ছয় বছরের শিশু। খবর সিএনএন’র।

প্রতিবেদনে বলা হয়, খাবার অর্ডার করার পর পরই বাড়ির দরজায় হাজির হয় ডেলিভারি ম্যান। শনিবার (২৮ জানুয়ারি) রাতে ‍যুক্তরাষ্ট্রের মিশিগানে এ ঘটনা ঘটে।

শিশুর বাবা-মা জানান, তারা সিসিটিভির ফুটেজ থেকে দেখতে পান তাদের বাসার সামনে খাবার নিয়ে ডেলিভারি ম্যান এসেছে। কিন্তু তারা কিছুই বুঝে উঠতে পারছিলেন না।

শিশুটির বাবা সিএনএনকে দেয়া সাক্ষাতকারে বলেন, এটা কী হচ্ছে? একজন গাড়ি চালককে জিজ্ঞাসা করলাম কেন আপনারা আমার জন্য এত খাবার নিয়ে এসেছেন? তখনই তিনি দেখতে পান তারা ছেলে গ্রুবহাব অ্যাপ ব্যবহার করে খাবারের অর্ডার দিয়েছে।

শিশুটির বাবা এমন পরিস্থিতি দেখে রেস্টুরেন্টগুলোতে ফোন করে খাবার অর্ডার বন্ধ করতে বলেন। কেন এত খাবার পাঠানো হচ্ছে জানতে চান। কিন্তু রেস্টুরেন্ট থেকে তাকে জানানো হয় গ্রুবহাবের সাথে যোগাযোগ করতে।

শিশুটির বাবা-মা বলেন, তারা তাদের সন্তানকে উচিৎ শিক্ষা দেয়ার জন্য শিশুটির পিগি ব্যাংক থেকে টাকা বের করতে থাকে। এটাতে শিশুটি খুব ভয় পায়। তখন তারা শিশুটিকে বুঝিয়ে বলে অর্থের গুরুত্ব ও ব্যয় সম্পর্কে।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply