খুলনায় মুক্তিপণ না পেয়ে অপহৃত স্কুল ছাত্রকে হত্যা

|

উদ্ধারের পর ডুমুরিয়া থানায় নিয়ে যাওয়া হয় নিরব মণ্ডলের মরদেহ।

খুলনা ব্যুরো:

খুলনার ডুমুরিয়ায় নিরব মণ্ডল (১২) নামের এক স্কুল ছাত্রকে অপহরণের পর মুক্তিপণ দাবি করেছিল কয়েক কিশোর। তবে, নিরবের পরিবার মুক্তিপণ দিতে না পারায় তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে অপহরণকারীরা।

বৃহস্প‌তিবার (২ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১টার দিকে ডুমুরিয়া উপজেলার গুটু‌দিয়া এসিজিবি মাধ্যমিক বিদ্যালয়ের একটি ক্লাসরুম থেকে নিরবেরর মরদেহ উদ্ধার করা হয়। নিরব ওই এলাকার শেখর মণ্ডলের ছেলে এবং একই স্কুলের ছাত্র।

নিরবের পরিবার সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে বাড়ি থেকে বের হয়ে গুটু‌দিয়া মাধ্যমিক স্কুলের দিকে যান নিরব। পরে বিকেল ৪টার দিকে তার বাবার ফোনে দুটি নম্বর থেকে কল করে ৩০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। নিরবের বাবা বিষয়টি তাৎক্ষণিকভাবে পুলিশকে অবহিত করে থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরে, কল দিলে ওই নম্বর দুটি বন্ধ পাওয়া যায়। খোঁজাখুঁজির এক পর্যায়ে স্কুলের পরিত্যাক্ত ওই ক্লাসরুমে নিরবের মরদেহ পাওয়া যায়।

ডুমু‌রিয়া থানার ওসি সেখ ক‌নি মিয়া বলেন, অপহৃত ওই স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞেসাবাদের জন্য ৬ জনকে আটক করা হয়েছে। তাদেরও বয়স ১২ থেকে ১৫ বছরের মধ্যে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply