প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের মৌলিক অধিকার নিশ্চিত করছেন: পলক

|

সিংড়ায় ফ্রি মেডিক্যাল ক্যাম্পের উদ্বোধনকালে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

নাটোর প্রতিনিধি:

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অন্ন, বস্ত্র, শিক্ষা, চিকিৎসা ও বাসস্থানকে মানুষের ৫টি অধিকার হিসেবে সংবিধানে সংরক্ষিত করে গেছেন। তার কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই ৫টি মৌলিক অধিকার জনগণের জন্য নিশ্চিত করছেন।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) সকালে সিংড়ার কোর্ট মাঠে সিংড়া ডায়াবেটিক সমিতি আয়োজিত ফ্রি মেডিক্যাল ক্যাম্পের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, আমরা সিংড়ার ৫ লাখ জনগণের উন্নত চিকিৎসা ব্যবস্থা নিশ্চিত করতে চাই। দেখা গেছে যে কিছু বিশেষ চিকিৎসা ও বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিতে সিংড়াবাসীকে ঢাকা, রাজশাহী বা অন্য কোথায়ও যেতে হয়। আমরা নিয়মিতভাবে চক্ষু ক্যাম্প ও ফ্রি মেডিক্যাল ক্যাম্পের আয়োজন করছি। ফলে ঢাকার বিশেষজ্ঞ ডাক্তারদের সিংড়ায় এনে সাধারণ মানুষের চিকিৎসা ব্যবস্থা করে দিচ্ছি এবং কিছু ফ্রি মেডিসিনও দেয়া হচ্ছে। বিশেষজ্ঞ ডাক্তার বা চিকিৎসকের পরামর্শ সিংড়ার সাধারণ মানুষ সিংড়ায় বসেই যাতে নিতে পারেন সেই উদ্দেশ্যেই এ ব্যবস্থা। 

এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় অধ্যাপক ডা. একে আজাদ খান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি শেখ ওহিদুর রহমান সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, সিংড়া ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমিনসহ বিশেষজ্ঞ চিকিৎসকবৃন্দ।

/এসএইচ





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply