জমির মালিককে পাওনা অংশ না দিয়ে অন্যত্র ফ্ল্যাট বিক্রি, আপত্তি জানানোয় মারধর

|

তানভীর মৌসুম:

ফ্ল্যাট বুঝে না পেয়ে উল্টো সন্ত্রাসীদের হামলার শিকার হয়েছেন সাবেক এক সরকারি কর্মকর্তা ও তার পরিবার। আহত হয়েছেন একই পরিবারের তিনজন।

রাজধানীর ভাসানটেকে ডেভেলপার কোম্পানি জমির মালিককে পাওনা অংশ বুঝিয়ে না দিয়ে অন্যত্র ফ্লাট বিক্রি করায় আপত্তি জানালে এ হামলার ঘটনা ঘটে। তবে সিসিটিভি ফুটেজ থাকার পরও অভিযুক্তরা পুরো ঘটনা অস্বীকার করে উল্টো দোষারোপ করেছেন জমির মালিককে। হামলার ঘটনায় থানায় অভিযোগ করেছে ভুক্তভোগী পরিবার।

ডেভেলপার কোম্পানি এবং সেই দালানে হাফিজ নামের অন্য এক ফ্ল্যাটের মালিক প্রায় ২০/২৫ জনকে নিয়ে চড়াও হয় ভাসানটেকের এক জমির মালিক নুরুল হক ও তার পরিবারের ওপর। একপর্যায়ে তারা লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে নুরুল ও তার স্ত্রী নাসরিন আক্তারকে। সঙ্গে শারীরিক লাঞ্ছনার শিকার হন তাদের মেয়ে তারজিনা হক।

হামলার শিকার পরিবারের দাবি, এর আগেও গত বছর একইভাবে হামলা চালিয়েছিল অভিযুক্তরা। এরপর নির্মাণাধীন ভবন বুঝিয়ে দেয়ার আশ্বাস দিলেও নির্ধারিত সময়ের চেয়ে এক বছর বেশি পেরিয়ে যায়। কিন্তু জমির মালিকের কাছে তাদের অংশ না বুঝিয়ে ডেভেলপার কোম্পানি অন্যত্র ফ্ল্যাট বিক্রি করায় আপত্তি জানায় নুরুল হক ও তার পরিবার।

এ বিষয়ে ব্রাইট হাউজিং কোম্পানির সঙ্গে যোগাযোগ করার চেষ্টা ব্যর্থ হয়। তবে অভিযুক্ত হাফিজ গণমাধ্যমের সাথে কথা বলতে না চাইলেও টেলিফোনে উল্টো জমির মালিকের পরিবারের বিরুদ্ধে তার অবস্থান তুলে ধরেন।

হামলার ঘটনায় নুরুল হকের স্ত্রী নাসরিন আক্তার বাদী হয়ে ভাসানটেক থানায় অভিযোগ দায়ের করেছেন। পুলিশ জানায়, তদন্ত করে এ বিষয় আইনানুগ ব্যবস্থা নেবেন তারা।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply