কুমারখালীতে পাওনা টাকার জেরে পল্লী চিকিৎসক খুন

|

ছবি : সংগৃহীত

কুষ্টিয়া প্রতিনিধি:

কুষ্টিয়ার কুমারখালীতে সুদের টাকার জেরে প্রতিপক্ষের অস্ত্রের আঘাতে আব্দুর রাজ্জাক বিশ্বাস (৩৭) নামে এক পল্লী চিকিৎসক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে উপজেলার চর জগন্নাথপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত চিকিৎসক ওই এলাকার মৃত ভাদু বিশ্বাসের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, হত্যাকাণ্ডের ঘটনাকে কেন্দ্র করে এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে। এলাকার মানুষ ভয়ে গৃহপালিত পশু ও মূল্যবান জিনিসপত্র নিয়ে গ্রাম ছেড়ে অন্যত্র পালিয়ে যাচ্ছেন। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশের টহল অব্যাহত রয়েছে। ঘটনায় জড়িত সন্দেহে কয়েকজনকে ইতোমধ্যে আটক করেছে পুলিশ।

নিহতের স্বজনরা জানায়, সুদের টাকার লভ্যাংশের জন্য বর্তমান ইউপি সদস্য সবুজের চাচাতো ভাই জহুরুল ও তার সমর্থক মোক্তারসহ কয়েকজন লোক দেশীয় অস্ত্র ফলা দিয়ে খুঁচিয়ে খুঁচিয়ে আব্দুর রাজ্জাককে হত্যা করে। এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা।

কুমারখালী থানার ওসি মো. মোহসীন হোসাইন জানান, টাকা-পয়সা নিয়ে প্রতিপক্ষের আঘাতে হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ কাজ করছে। ঘটনায় জড়িত সন্দেহে মেম্বারের স্ত্রীসহ কয়েকজনকে আটক করা হয়েছে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply