হিরো আলমের অভিযোগ খতিয়ে দেখতে নির্বাচন কর্মকর্তাকে সিইসির ফোন

|

সিইসি কাজী হাবিবুল আউয়াল ও হিরো আলম। ছবি : সংগৃহীত

বগুড়া ব্যুরো:

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন ওরফে হিরো আলমের অভিযোগ খতিয়ে দেখার নির্দেশ দিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল।

বৃহস্পতিবার (২ জানুয়ারি) সকালে মুঠোফোনে বগুড়া জেলা জ্যেষ্ঠ নির্বাচন কর্মকর্তা এবং সহকারী রিটার্নিং কর্মকর্তা মাহমুদ হাসানকে এ নির্দেশ দেন তিনি।

সহকারী রিটার্নিং কর্মকর্তা মাহমুদ হাসান এ তথ্য নিশ্চিত করেছেন। বললেন, নন্দীগ্রাম উপজেলার সবগুলো কেন্দ্রের ফল পুনর্মূল্যায়ন করে ইতোমধ্যে ইসিকে জানিয়ে দেয়া হয়েছে। সেখানে কোনো ভুলত্রুটি ছিল না। শতভাগ সঠিকভাবে গণনা করা হয়েছে।

বুধবার (১ ফেব্রুয়ারি) বগুড়া-৪ আসনের উপনির্বাচনে মহাজোটের প্রার্থী এ কে এম রেজাউল করিম তানসেনের কাছে মাত্র ৮৩৪ ভোটের ব্যবধানে হেরে যান হিরো আলম। নির্বাচনের ফলাফল পাল্টানোর অভিযোগ তুলে গতকাল রাত সাড়ে ১০টায় বগুড়ার এরুলিয়ায় নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করেন তিনি।

এ সময় তিনি অভিযোগ করেন, ভোটগ্রহণের পর মোট ৪৯টি কেন্দ্রের মধ্যে ১ থেকে ৩৯টি কেন্দ্রের ফলাফল কেন্দ্রভিত্তিক ঘোষণা করা হয়। পরে বিরতি দেয়া হয়। কিছু সময় পর ১০ কেন্দ্রের ফল কেন্দ্রভিত্তিক ঘোষণা না করেই জাসদের প্রার্থী রেজাউল করিম তানসেনকে হঠাৎ বিজয়ী ঘোষণা করা হয়। এ নির্বাচনে ভোটচুরি নয়, ফলাফল চুরি হয়েছে বলে অভিযোগ করেন তিনি।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply