অবশেষে সন্ধান মিলেছে ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের ‘নিখোঁজ’ প্রার্থী আবু আসিফের

|

আশুগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আবু আসিফ আহমেদ।

স্টাফ করেসপনডেন্ট, ব্রাহ্মণবাড়িয়া:

অবশেষে সন্ধান পাওয়া গেলো গত ৬ দিন ধরে ‘নিখোঁজ’ থাকা ব্রাহ্মণবাড়িয়ার-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের স্বতন্ত্র প্রার্থী ও আশুগঞ্জ উপজেলা বিএনপি সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আবু আসিফ আহমেদের। তিনি ঢাকার বসুন্ধরায় অবস্থান করছেন বলে জানতে পেরেছে পুলিশ।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন জানান আবু আসিফ আহমেদ নিখোঁজ থাকার বিষয়ে তার স্ত্রী গত ৩১ জানুয়ারি একটি সাধারণ ডায়েরি করেছিলেন। এ বিষয়ে তদন্ত করতে গিয়ে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ও জিডি তদন্তকারি কর্মকর্তা জিডি তদন্তের ক্ষেত্রে আমরা তার পরিবারের সঙ্গে যোগাযোগ করি। তার পরিবারের পক্ষ থেকে বলা হয়েছে তিনি ঢাকায় আছেন। এখন তিনি বসুন্ধরার বাসায় আছেন, শীঘ্রই তিনি ব্রাহ্মণবাড়িয়ায় যাবেন। তিনি আসার পর সরাসরি তাকে আমরা জিজ্ঞাসাবাদ করে বুঝতে পারবো আসলে ঘটনা কী হয়েছিল। তিনি কোথায় গিয়েছিলেন এবং কেনো গিয়েছিলেন।

প্রসঙ্গত, ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মোটরগাড়ি প্রতীক নিয়ে নির্বাচন করা আবু আসিফ আহমেদ গত ২৭ জানুয়ারি সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফেরেননি। এরপর, গত ৩১ জানুয়ারি বিকেলে তার স্ত্রী মেহেরুন্নিসা মেহেরুন স্বামীর সন্ধানের দাবিতে প্রধান নির্বাচন কমিশনের কাছে লিখিত আবেদন করেন। পরে তিনি আশুগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরবর্তীতে রাতে তাকে বাসা থেকে চলে যাওয়ার জন্য তার স্ত্রী একটি অডিও রেকর্ড ভাইরাল হয়। তা নিয়ে দেশ জুড়ে তোলপাড় হয়। এদিকে, এ আসন থেকে নির্বাচনে জয়ী হওয়া উকিল আব্দুস সাত্তার ভূঁইয়ার প্রধান প্রতিদ্বন্দ্বী আবু আসিফ আহমেদকে ছাড়াই বুধবার নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এ নির্বাচন স্থগিতের দাবি করেছিলেন আবু আসিফের স্ত্রী মেহেরুন্নিসা। তিনি বুধবার বিকেলে আশুগঞ্জ উপজেলা সদরের নিজ বাড়িতে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ দাবি করেন। এ সময় তিনি নিখোঁজ থাকা তার স্বামী আবু আসিফ আহমেদকে ফিরে পাওয়ার জন্য দাবি জানান।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply