মেসি-নেইমারদের সাথে খেলা হচ্ছে না জিয়েশের

|

ছবি: সংগৃহীত

উইংয়ে নিজেদের শক্তি বাড়াতে হাকিম জিয়েশকে দলে ভেড়াতে চেয়েছিল পিএসজি। তাকে ধারে প্যারিসে পাঠাতে সম্মতও হয়েছিল চেলসি। কিন্তু বারবার ভুল কাগজপত্র পাঠিয়েছিল তারা। সঠিক কাগজপত্র পাঠালেও ততক্ষণে পেরিয়ে যায় নির্ধারিত সময়। যার ফলে মেসি-নেইমারদের সাথে খেলা হচ্ছে না জিয়েশের।

স্বপ্নটা স্বপ্নই রয়ে গেল হাকিম জিয়েশের। হতে পারেননি মেসি-নেইমারদের সতীর্থ। ভাঙা মন নিয়ে তাই আবার থেকে যেতে হচ্ছে পুরনো ঠিকানা চেলসিতেই।

ফুটবলার কেনার ব্যস্ততায় হয়তো হাকিম জিয়েশের কথা ভুলেই গিয়েছিল চেলসি। তা না হলে মরোক্কান ফরোয়ার্ডকে নিয়ে এমন নাটক হতো না। জিয়েশকে পিএসজিতে ধারে পাঠানোর কথা ছিল চেলসির। সবকিছু ঠিক ঠাক হচ্ছিল বলেই ফরাসির ক্লাবটিতে স্বাস্থ্য পরীক্ষাও দিতে গিয়েছিলেন এই ফুটবলার। কিন্তু পশ্চিম লন্ডনের ক্লাবটির ভুলে তার স্বাস্থ্য পরীক্ষা আর দেয়া হয়নি।

দলবদলের সময়সীমা শেষ হওয়ার পর চেলসি সঠিক কাগজ পাঠাতে পেরেছে। কিন্তু ততক্ষণে সর্বনাশ যা হওয়ার হয়ে গেছে। রাগে ক্ষোভে এমন কর্মকাণ্ডকে ‘এ ক্লাসের সার্কাস’ বলেও মন্তব্য করেছেন অনেকেই।

এমন কাণ্ডে শুধু জিয়েশই নয় পিএসজিও ধাক্কা খেয়েছে। দলটির মিডফিল্ডার পাবলো সারাবিয়ার জায়গা মরোক্কান তারকাকে খেলানোর কথা ভাবছিল ফরাসি ক্লাব। কিন্তু চেলসির ভুলে বিপদে পড়েছে তারাও।

এই তর্ক-বিতর্কের মাঝেও শীতকালীন দলবদলে একের পর এক ফুটবলার কিনে চমক দেখিয়েছে চেলসি। গতকাল শেষ দিনে ক্লাবটি দিয়েছে আরও বড় চমক। এত চমকের মাঝেও তালা বন্দি হয়ে রইল জিয়েশের পিএসজি যাওয়ার স্বপ্ন।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply