প্রথমবারের মতো একসঙ্গে মিউজিক ভিডিওতে আসছেন কোনাল ও ইমরান

|

নতুন মিউজিক ভিডিওর একটি দৃশ্যে ইমরান ও কোনাল।

একযুগের ক্যারিয়ারে প্রথমবারের মতো একসঙ্গে মিউজিক ভিডিও করলেন ইমরান-কোনাল। তাদের দ্বৈত কণ্ঠে গাওয়া গানটির নাম ‘মন ময়ূরী’। সুর-সংগীত করেছেন শাহরিয়ার মার্সেল, লিখেছেন মানজু মান আরা। সেই সঙ্গে থাকছে আদিবাসীদের আঞ্চলিক গানের কিছু কথা। ইমরান-কোনালের মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন সৈকত রেজা। আগামী ৫ ফেব্রুয়ারি সিএমভি-এর ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশিত হবে বলে জানা গেছে।

কোনালের সঙ্গে প্রথম মিউজিক ভিডিওর অভিজ্ঞতা উল্লেখ করে ইমরান বলেন, আমি রোম্যান্টিক ভিডিও বেশি করি। কিন্তু, এটা ওই টাইপের মিউজিক ভিডিও না। ফান, ডান্স সব মিলিয়ে খুবই রিদমিক একটি গান। সবার ডান্স পারফর্মের জন্য উপযোগী গান।

ইমরান আরও বলেন, আমার মনে হয় নতুন কম্বোটা ভালো লাগবে এবং স্ক্রিনে আমাকে ও কোনালকে দেখলে সবশ্রেণীর দর্শকদের ভালো লাগবে। ব্যাটে-বলে মেলেনি বলেই এতোদিন একসঙ্গে মিউজিক ভিডিও করা হয়নি ইমরান-কোনালের।

নতুন গান প্রসঙ্গে কোনাল বলেন, আমি এমনিতেই মিউজিক ভিডিও কম করি। কারণ ভিডিওতে গেলে নাচতে হয়। আর আমি নাচতে মোটেও স্বাচ্ছন্দ্যবোধ করি না। এজন্য আগে টুকটাক যে মিউজিক ভিডিওগুলো করেছি ডান্স থাকে বলে ভিডিওতে আসিনি। কিন্তু ‘মন ময়ূরী’ গানটা এতো ভালো যে কারণে ভিডিও করতে রাজি হয়েছি। গানটি অনেকটা নাচের, শুনেই নাচতে মন চাইবে! বিয়ের মৌসুম, ভ্যালেন্টাইন পাশাপাশি বসন্ত এই সবকিছুকে টার্গেট করেই বানানো হয়েছে গানটি।

প্রসঙ্গত, চ্যানেল আই সেরাকণ্ঠ’র প্লাটফর্ম থেকে উঠে এসে ইমরান ও কোনাল দুজনেই দেশের মিউজিক ইন্ডাস্ট্রি দাপিয়ে বেড়াচ্ছেন। একসঙ্গে একাধিক আলোচিত ছবিতে প্লে-ব্যাক করেছেন তারা। সেইসব গান দর্শকপ্রিয়তা পেয়েছে। কাজের স্বীকৃতি হিসেবে দুজনেই অর্জন করেছেন জাতীয় চলচ্চিত্র পুরষ্কার।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply