আশুগঞ্জে ঘরের সিঁধ কেটে মা-দুই সন্তানকে কুপিয়ে জখম

|

ছবি : সংগৃহীত

স্টাফ করেসপনডেন্ট, ব্রাহ্মণবাড়িয়া:

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে সিঁধ কেটে ঘরে ঢুকে মা ও দুই সন্তানকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। বুধবার (১ ফেব্রেুয়ারি) রাতে উপজেলার শরীফপুর ইউনিয়নের খোলাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

পরে বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে স্থানীয়রা আহতদের অচেতন অবস্থায় উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠায়। আহতরা হলেন- খোলাপাড়া গ্রামের মনির হোসেনের স্ত্রী আকলিমা (৩৫), তার দুই সন্তান মোহাম্মদ (৮) ও মারিয়া (৬)।

স্থানীয় ইউপি সদস্য আব্দুর রউফ জানান, মনির মিয়া পেশায় ইটভাটা শ্রমিক। গ্রামের অন্য বাড়িঘর থেকে তার বাড়িটি কিছুটা দূরে। সেখানে চার চালা টিনের ঘর ও মেঝে কাঁচা অবস্থায় আছে। ইট তৈরির মৌসুম থাকায় তিনি ভাটায় আছেন। বাড়িতে শুধু তার স্ত্রী ও দুই শিশু সন্তান। বুধবার রাতের কোনো এক সময় ঘরের সিঁধ কেটে ভেতরে ঢুকে মনিরের স্ত্রী ও দুই শিশু সন্তানকে এলোপাতাড়ি কুপিয়ে রেখে যায় দুর্বৃত্তরা। সকালে উঠে দেখা যায় তিনজন রক্তাক্ত ও অচেতন অবস্থায় বিছানায় পড়ে আছে। পরে তাদের জেলা সদর জেনারেল হাসপাতালে পাঠানো হয়। তিনজনকে কুপিয়ে জখম করলেও ঘরের কোনো জিনিস নেয়নি বলেও জানান তিনি।

এ ব্যাপারে আশুগঞ্জ থানার ওসি আজাদ রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তাদের কাছ থেকে বিস্তারিত পেলে বলা যাবে। পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply