নোয়াখালীর বিস্তীর্ণ চরাঞ্চলে এসপির শীতবস্ত্র বিতরণ

|

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর হাতিয়া উপজেলার নদীভাংগা-ভূমিহীন হতদরিদ্র, অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম।

বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে নোয়াখালী জেলা পুলিশের আয়োজনে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। এ সময় হাতিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের পাঁচ শত শীতার্ত মানুষের হাতে শীতবস্ত্র তুলে দেন তিনি।

পুলিশ সুপার বলেন, গত কয়েকদিন ধরে জেলায় শীতের তীব্রতা অনেক বেড়েছে। জেলার বিভিন্ন স্থানে এ শীতে কষ্ট করছেন খেটে খাওয়া অসহায়, হতদরিদ্র মানুষ। এসব মানুষের কষ্টের কথা চিন্তা করে বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে এসব মানুষের পাশে দাঁড়ানো হয়। পর্যায়ক্রমে জেলার ১০টি থানায় এ শীতবস্ত্র বিতরণ করা হবে।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম-অপারেশন) বিজয়া সেন, সোনাইমুড়ী-চাটখিল সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নিত্যানন্দ দাস, হাতিয়া উপজেলা ভাই-চেয়ারম্যান কেফায়েত উল্যাহ, জেলা পরিষদের সদস্য মহি উদ্দিন মহিন, বীর মুক্তিযোদ্ধা মানসুরুল হক, হাতিয়া থানার ওসি আমির হোসেনসহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং সদস্য বৃন্দ।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply