বেপরোয়া কিশোর গ্যাং, নির্ভয়ে বাঁচতে চায় পল্লবীর মানুষ

|

নির্ভয়ে বাঁচতে চায় মিরপুরের পল্লবী এলাকার মানুষ। কিশোর গ্যাং আশিক বাহিনীর প্রধান আশিক ও তার সহযোগীদের তাণ্ডবে অতিষ্ঠ স্থানীয়রা।

সম্প্রতি জামিনে বের হয়েই এক ব্যবসায়ীকে কুপিয়ে মারাত্মক জখম করে আশিক। চাঁদা না দেয়ায় ওই ব্যবসায়ীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে ও ছুরিকাঘাত করে পালিয়ে যায় আশিক বাহিনীর সদস্যরা। নৃশংস সেই ঘটনা ধরা পড়ে সিসি ক্যামেরায়। যার ফুটেজ এসেছে যমুনা টেলিভিশনের হাতে।

সিসি ক্যামেরার এ ফুটেজ গত ৩০ জানুয়ারির। সেখানে দেখা যায়, মিরপুরের পল্লবী থানার লালমাটিয়া টেম্পু স্ট্যান্ড বাজারে কয়েকজন মিলে ধাওয়া করছে ব্যবসায়ী শাহিন আকন্দকে। এক পর্যায়ে পড়ে যান তিনি। তারপর হাতুড়ি দিয়ে তাকে পিটিয়ে ও ছুরিকাঘাত করে পালিয়ে যায় সন্ত্রাসীরা। তারপর তাকে দ্রুত হাসপাতালে নেয়া হলে কোনো রকমে প্রাণে বেঁচে যান তিন সন্তানের জনক শাহিন আকন্দ।

ভুক্তভোগী ব্যবসায়ী শাহিন আকন্দ বলেন, এরা মাঝে মাঝেই মানুষের কাছ থেকে টাকা নেয় কিন্তু আমি এগুলো দেয় না। সেদিন এসে আমার কাছে টাকা দাবি করছে তখন আমি বলছি আমি কোনো চাঁদা দিতে পারবো না। তখনি তারা আমাকে মারধর শুরু করেছে। নিজেকে বাঁচাতে যখন আমি দৌড় দিয়েছি তখন পড়ে গিয়েছিলাম। পরে দেখি ওরা আমার পেছনে চাকু মেরেছে।

পরিবারের সদস্যদের অভিযোগ, চাঁদা না দেয়ায় হামলা চালায় কিশোর গ্যাং আশিক বাহিনী। এ ঘটনার সুষ্ঠু বিচার চান তারা।

ঘটনাস্থল ঘুরে জানা যায়, সন্ধ্যার পরই নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে শাহিনকে ধাওয়া করে আশিকের সহযোগীরা। বাজারের ভেতর তাকে নির্মমভাবে কোপায়। এছাড়া ৩১ জানুয়ারি রাতেও শাহিন আকন্দের এক স্টাফকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে আশিক বাহিনীর সদস্যরা। তাদের মধ্যে আগের মামলার তিন নম্বর আসামি হাসানসহ কয়েকজন ছিলেন।

ব্যবসায়ী শাহিনের ওপর হামলার ঘটনায় ১৪ জনের নামে মামলা করা হলে ধরা পড়ে লিমন নামের একজন। তবে এখনো অধরা সন্ত্রাসী আশিক। এ বিষয়ে জানতে চাইলে কথা বলতে অপারগতা জানায় পুলিশ। কিশোর গ্যাংয়ের এমন দৌরাত্ম্য এখন মিরপুরের নিত্যদিনের ঘটনা। তবে ভয়ে মুখ খুলতে চায় না কেউ।

এলাকাবাসীর অভিযোগ- দিন দিন বেপরোয়া হয়ে উঠছে মিরপুরের যুবলীগ নেতা খালেকুজ্জামান জীবনের ছেলে আশিক। তার বাবা স্থানীয় এমপি ইলিয়াস মোল্লার অনুসারী হওয়ায় অনেকেই এড়িয়ে চলে তাদের। বাবার রাজনৈতিক পরিচয়ের ছত্রছায়ায় এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে সে। গত ১৯ ডিসেম্বর গ্রেফতার হলেও সম্প্রতি জামিনে বেরিয়ে আরও বেপরোয়া হয়ে উঠেছে আশিক। তাই দ্রুত তাকে গ্রেফতারে করে কঠোর শাস্তির দাবি জানিয়েছেন স্থানীয়রা।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply