ভোটের ফল প্রত্যাখ্যান, হেরে গিয়ে যা বললেন হিরো আলম

|

ভোট গণনায় অনিয়মের অভিযোগ তুলে বগুড়া-৪ ও ৬ আসনের উপনির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করেছেন স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলম।

বুধবার (১ ফেব্রুয়ারি) ভোটের ফলাফল ঘোষণার পর সাংবাদিকদের হিরো আলম বলেন, আমাদের নন্দীগ্রামে যখন ফলাফল ঘোষণা করা হয়, তখন সবাই বলেছে আপনি পাস করছেন। ভোটাররাও ভোট দিয়েছে। তাহলে আমার এতো ভোট গেলো কই?

তিনি বলেন, সারা বাংলাদেশ আজ তাকিয়ে ছিল, হিরো আলমের কী হবে? মনে হচ্ছে আজকে প্রধানমন্ত্রীর ভোট করলাম। নির্বাচন কর্মকর্তা ৩৯ ভোট কেন্দ্রের ফলাফল ঘোষণা দিয়ে থেমে যান। এরপর সরাসরি বাকি ১০ কেন্দ্রে তানসেন জয়ী বলে ঘোষণা দেন। এই ১০ কেন্দ্রেই ফলাফল কারচুপি করা হয়েছে।

হিরো আলম আরও বলেন, আইনশৃঙ্খলা রক্ষার দায়িত্বে থাকা লোকজনও বলেছে আপনি জিতেছেন। আওয়ামী লীগের লোকজনও আমাকে ভোট দিয়েছে। তারা দলকে নয়, আমাকে ভালোবেসে ভোট দিয়েছে।

এছাড়া হিরো আলম আরও অভিযোগ করেন, ভোটের পরিবেশ সুষ্ঠু দেখেছি। কিন্তু ফলাফল পাল্টে দিয়েছে। লাহেরি পাড়ায় আমার এজেন্টদের ঢুকতে দেয়নি। তানসেনের কোনো নাম-গন্ধই ছিল না। তাকে পাস করানো হয়েছে।

আফসোস করে হিরো আলম বলেন, কিছু কিছু শিক্ষিত লোক আমাকে মেনে নিতে চায় না। তারা মনে করে, আমি পাস করলে দেশের সম্মান যাবে। অফিসারদের লজ্জা পেতে হবে, তাদের আমাকে স্যার বলতে হবে। তাই আমাকে জিততে দেয়া হয়নি।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply