চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে নৌকার প্রার্থী জয়ী

|

ছবি: সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপনির্বাচনে নৌকার প্রার্থী মো. জিয়াউর রহমান বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তিনি ৯৪,৯২৮ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী মোহাম্মদ আলী সরকার (আপেল) পেয়েছেন ২৫,৩৯৯ ভোট।

ঠাকুরগাঁও-৩, বগুড়া-৪ ও ৬, চাঁপাইনবাবগঞ্জ-২ ও ৩ এবং ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হয়। সবখানেই শতভাগ ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট নেয়া হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে বিএনপি থেকে পদত্যাগ করা সংসদ সদস্য উকিল আবদুস সাত্তার ভূঁইয়া উপনির্বাচনে বেসরকারিভাবে জয়ী হয়েছেন। কলার ছড়ি প্রতীক নিয়ে আব্দুস সাত্তার পেয়েছেন ৪৪ হাজার ৮১১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আব্দুল হামিদ ভাসানী (লাঙ্গল) পেয়েছেন ৯ হাজার ৫৮০ ভোট।

অন্যদিকে, বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মো. আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম হেরে গেছেন। ৮৩৪ ভোটের ব্যবধানে হেরেছেন তিনি।

আসনটিতে মোট ১১২টি কেন্দ্রের ফলাফলে বিজয়ী হওয়া জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) নেতা রেজাউল করিম তানসেন মশাল প্রতীকে ২০ হাজার ৪০৫ ভোট পেয়েছেন। আর হিরো আলম একতারা প্রতীকে পেয়েছেন ১৯ হাজার ৫৭১ ভোট পেয়েছেন।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply