কাভার্ডভ্যানের চাপায় প্রাণ গেলো মা’র, প্রাণে বেঁচে গেলো ৩ বছরের সন্তান

|

হিলি প্রতিনিধি:

দিনাজপুরের বিরামপুরে কাভার্ডভ্যানের চাপায় রেশমা বেগম (২১) এক গৃহবধূ নিহত হয়েছেন। এ সময় তার স্বামী ফসিউল কাওসার (৩৫) ও একমাত্র ছেলে রাহী (৩) প্রাণে বেঁচে যায়।

বুধবার (১ ফেব্রুয়ারি) বিকেল ৫টায় বিরামপুর শহরের বিরামপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের সোনালী ব্যাংকের সামনে এ দুর্ঘটনা  ঘটে। নিহত রেশমা বেগম (২১) দিনাজপুরের হাকিমপুর উপজেলার ১নং খট্রামাধবপাড়া ইউনিয়নের বলরামপুর গ্রামের ফসিউল কাওসারের স্ত্রী।

নিহতের দেবর শান্ত জানান, তার ভাবি রেশমা বেগম গত কয়েকদিন আগে তার তিন বছর বয়সী ভাতিজা রাহীকে নিয়ে ফুলবাড়ী বাবার বাড়িতে বেড়াতে যান। আজ বুধবার তার বড় ভাই ফসিউল মোটরসাইকেলে স্ত্রী রেশমা বেগম ও একমাত্র ছেলে রাহীকে নিয়ে বাড়ি ফিরছিলেন। বাড়ি ফেরার পথে বিরামপুর সোনালী ব্যাংকের সামনে একটি রিকশা ভ্যানের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেল থেকে তারা রাস্তার উপর ছিটকে পড়ে। এসময় পেছন থেকে ঢাকাগামী একটি কাভার্ডভ্যান গৃহবধূ রেশমা বেগমকে চাপা দেয়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় রেশমা বেগম, স্বামী ফসিউল কাওসার ও ছেলে রাহীকে উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রেশমা বেগমকে মৃত ঘোষণা করে।

তবে স্বামী ফসিউল কাওসার ও ছেলে রাহী প্রাথমিক চিকিৎসা নিয়ে সুস্থ রয়েছে। বিরামপুর থানার এসদ মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে। তবে চালক ও হেলপার পালিয়ে গেছেন।

এনএএস/এটিএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply