‘পাঠান’ তাণ্ডবে টিকিটের দাম কমানোর সিদ্ধান্ত নিলো যশরাজ

|

বক্স অফিসে চলছে পাঠানের একচ্ছত্র তাণ্ডব। একের পর এক সব রেকর্ড ভেঙে শাহরুখের গতি যেন অপ্রতিরোধ্য। সবশেষ আলিয়া-রনবীরের ব্রহ্মাস্ত্রের রেকর্ডও গুড়িয়ে দিলো পাঠান। এবার ছবির বেসামাল গতি দেখে টিকিটের দাম কমানোর সিদ্ধান্ত নিলো পাঠানের প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মস।

পাঠান’র আয় কোথায় গিয়ে ঠেকবে তা বলা মুশকিল। আর এ উন্মাদনা ধরে রাখতেই মূলত টিকিটের দাম কমানোর সিদ্ধান্ত নিয়েছে যশরাজ ফিল্মস। আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়, জায়গাভেদে টিকিটের দাম এক-চতুর্থাংশ কমতে পারে।

করোনাভাইরাস মহামারি আর লকডাউনের প্রভাবে বলিউডের অবস্থা ছিল বেশ নাজুক। ভালো ছবির অভাবে কলাকুশলীরা বেশ খারাপ অবস্থায় দিন কাটাচ্ছিলেন। এরইমধ্যে শাহরুখ যেনো তার ছবি নিয়ে এলেন আশার আলোকবর্তিকা হিসেবে।

জায়গা বিবেচনা করে টিকিটের দাম ১০ থেকে ৩০ শতাংশ কমানো হতে পারে। টিকিটের দাম কমায় দর্শক কিছুটা বেশি হলমুখি হবেন বলে আশা প্রযোজনা সংস্থা যশরাজের।

মুক্তির আগে কিছুটা বিতর্কের মুখে পড়লেও সব মহলে প্রশংসিত হয়েছে পাঠান। মুক্তির আগে একাধিক বিতর্কে জর্জরিত হয়েছেন শাহরুখ-দীপিকারা। ছবিটির ‘বেশরম রং’ গান নিয়ে বিতর্কের শেষ ছিল না, এ নিয়ে ছবি বয়কটের ডাকও ওঠে। কিন্তু সব বিতর্ক ছাপিয়ে পাঠান রয়েছে বক্স অফিসের শীর্ষে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply