নারায়ণগঞ্জে মুক্তিযোদ্ধাকে হত্যা, ২০ লাখ টাকা লুট

|

সিনিয়র করেসপন্ডেন্ট, নারায়ণগঞ্জ:

নারায়ণগঞ্জের ফতুল্লায় মুক্তিযোদ্ধা আব্দুল হালিমকে শ্বাসরোধে হত্যার পর ঘর থেকে ২০ লাখ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাত ১১টা থেকে ২টার মধ্যে ফতুল্লার এনায়েতনগর ইউনিয়নের মাওলা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মুক্তিযোদ্ধা আব্দুল হালিম (৭২) মাওলাবাজার এলাকার মৃত মহব্বত আলীর ছেলে। বুধবার (১ ফেব্রুয়ারি) সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

নিহতের ছেলে হাফেজ মো. মাসুদ জানান, পরিবারের লোকজন মঙ্গলবার আত্মীয়ের বাড়িতে যায়। রাতে তার বাবা নিজ রুমে ও সে তার রুমে ঘুমিয়ে ছিলেন। রাত প্রায় ১১টার সময় ঘুমন্ত অবস্থায় ৩ জন লোক তার হাত পা ও চোখ বেঁধে মারধর করে। তার বাবার রুমে কয়জন ছিল তার জানা নেই। তবে দুর্বৃত্তরা রাত ২টায় যাওয়ার সময় জমি বিক্রির ২০ লাখের বেশি টাকা ও স্বর্ণালংকার নিয়ে যায়। দুর্বৃত্তরা কীভাবে রুমে প্রবেশ করেছে তা বলতে পারেননি মাসুদ।

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল বলেন, আমরা তদন্ত করছি, তদন্ত করে প্রকৃত ঘটনা তুলে ধরবো। যিনি মারা গেছেন তার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট আসলে বিস্তারিত জানা যাবে এ হত্যাকাণ্ড কীভাবে ঘটেছে। ঘটনার সময় ছেলে ও আব্দুল হালিম ছাড়া কেউ বাড়িতে ছিলেন না। ঘটনাটি রহস্যজনক। গুরুত্বসহকারে তদন্ত চলছে। পরে বিস্তারিত জানানো হবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply