ইএফএল কাপের সেমিফাইনাল দিয়ে ফিরছেন সানচো

|

ছবি: সংগৃহীত

ইএফএল কাপের সেমিফাইনালের প্রথম লেগে ৩-০ গোলে এগিয়ে থেকে দ্বিতীয় লেগে রাতে মাঠে নামছে ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড। তিন মাসেরও বেশি সময় পর ম্যান ইউনাইটেডের হয়ে মাঠে ফিরছেন ইংলিশ ফরোয়ার্ড জ্যাডন সানচো। চোট কাটিয়ে স্কোয়াডে জায়গা পেয়েছেন আরেক ফরোয়ার্ড অ্যান্থনি মার্শিয়াল।

ম্যান ইউনাইটেডের ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে সেমিফাইনালের দ্বিতীয় লেগে নটিংহ্যাম ফরেস্টের বিপক্ষে মাঠে নামবে রেড ডেভিলরা। ম্যাচটি শুরু হবে বুধবার (১ ফেব্রুয়ারি) দিবাগত রাত ২টায়। প্রথম লেগে নটিংহ্যাম ফরেস্টের মাঠে ৩-০ গোলে এগিয়ে থাকায় ফাইনালে এক পা দিয়ে রেখেছে এরিক টেন হাগের শিষ্যরা।

শারীরিক ও মানসিক ইস্যুতে গত ২২ অক্টোবরের পর থেকে আর কোনো ম্যাচ খেলেননি সানচো। গত সপ্তাহে তিনি অনুশীলনে ফেরেন। আর মার্শিয়াল গত ১৪ জানুয়ারি ম্যানচেস্টার সিটির বিপক্ষে ম্যাচে চোটে পড়েছিলেন। লিগ কাপের সেমিফাইনালের দ্বিতীয় লেগে নটিংহ্যাম ফরেস্টের বিপক্ষে ম্যাচের জন্য ম্যানচেস্টার ইউনাইটেড দলে ডাক পেয়েছেন এই দুই তারকা ফরোয়ার্ড।

এদিকে ফরেস্টের বিপক্ষে ম্যাচের আগে ক্রিশ্চিয়ান এরিকসেনকে লম্বা সময়ের জন্য হারিয়েছে ইউনাইটেড। অ্যাঙ্কেলের চোটে প্রায় তিন মাসের জন্য ছিটকে গেছেন এই ডেনিশ মিডফিল্ডার।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply