স্বামীকে খুঁজতে গিয়ে ধর্ষণের শিকার গৃহবধূ

|

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ী জেলার গোয়ালন্দে স্বামীর খোঁজ করতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে এক নসিমন চালকের স্ত্রী (১৯)।

গত ২১শে জুলাই দিবাগত রাত সোয়া ১২টার দিকে গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলা ইউনিয়নের চরমাইটকোরা গ্রামে এ ঘটনা ঘটেছে।

এ ঘটনায় গত ২২শে জুলাই গোয়ালন্দ থানায় ৩ জনের বিরুদ্ধে মামলা করেছেন ওই গৃহবধু।

গোয়ালন্দ থানার মামলা নং-২৯। ধারাঃ নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী/০৩) এর ৯(১)/৩০।

মামলার আসামিরা হলো, চরমাইটকোরা গ্রাসো ইছাই শেখের ছেলে রহিজ শেখ (২১), এলাহি শেখের ছেলে মেহেদী শেখ (২০) ও ওসমান শেখের ছেলে লুৎফর শেখ (৩০)।

মামলা সূত্রে জানা যায়, ওই গৃহবধূর স্বামী গত ২১শে জুলাই রাত সাড়ে ১১টার দিকে নসিমন চালিয়ে বাড়িতে এসে খাবার চেয়ে দোকানে চলে যায়। দোকান থেকে স্বামীর আসতে দেরি দেখে সে তাকে খোঁজার জন্য দোকানের দিকে রওনা হয়। বাড়ী থেকে বের হয়ে রাস্তায় আসতেই আসামিরা তাকে বলে তোমার স্বামী একটি মেয়ে নিয়ে মাঠের মধ্যে গেছে। এরপর সে তার স্বামীকে খুঁজতে সামাদ মিয়ার বাড়ীর পাশে পাট ক্ষেতের কাছে পৌঁছলে আসামিরা তার মুখ চেপে ধরে পাটক্ষেতের মধ্যে নিয়ে যায়। সেখানে মেহেদী ও লুৎফরের সহযোগিতায় রহিজ তাকে ধর্ষণ করে। এরপর ওই গৃহবধূর স্বামী তার নাম ধরে ডাকাডাকি করলে ধর্ষকরা পালিয়ে যায়। এ ঘটনায় ওই গৃহবধূ গোয়ালন্দ থানায় মামলাটি দায়ের করেন।

এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার ওসি মির্জা আবুল কালাম আজাদ বলেন, ওই গৃহবধূ বাদী হয়ে রবিবার রাতে অভিযুক্ত ৩ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। ডাক্তারী পরীক্ষার জন্য গৃহবধূকে রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিদের গ্রেফতার চেষ্টা চলছে।









Leave a reply