মোবাইলে আসক্তি, মা বকা দেয়ায় সন্তানের আত্মহত্যা

|

প্রতীকী ছবি

মোবাইলে বেশি সময় দেয়ায় মা সন্তানকে বকা দেয়ায় আত্মহত্যা করেছে নবম শ্রেণির শিক্ষার্থী। ঘটনাটি ঘটেছে ভারতের কর্নাটকের ম্যাঙ্গালুরুতে। খবর আনন্দবাজার পত্রিকা’র।

পুলিশ জানিয়েছে, নবম শ্রেণির ওই ছাত্রের মোবাইল ফোনে আসক্তি বেড়ে যাওয়ায় উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন তার মা। অতিরিক্ত মোবাইলে আসক্তির জন্য পড়াশোনার ক্ষতিও হচ্ছিল। বেশ কয়েক দিন ধরে ছেলেকে মোবাইল ফোন নিয়ে ব্যস্ত থাকতে দেখায় তাকে নিষেধ করেন মা বিনয়া। এ বিষয় নিয়ে ছেলেকে বেশ বকাঝকাও করেছিলেন তিনি।

বিনয়া পুলিশকে জানিয়েছেন, ছেলেকে বকার পর সে কোনো কথাই বলেনি। শান্ত ভাবেই গোসল করতে বাথরুমে ঢোকে। কিন্তু বেশ কিছু সময় কেটে গেলেও ছেলের সাড়াশব্দ না পেয়ে বিনয়া বাথরুমের দরজায় ধাক্কা মারেন। কিন্তু তাতেও ভিতর থেকে ছেলের সাড়া না পাওয়ায় উদ্বিগ্ন হয়ে পড়েন তিনি এবং তার স্বামী জগদীশ। এর পরই জগদীশ বাথরুমের জানলার কাচ ভেঙে উঁকি মারতেই দেখতে পান ছেলের ঝুলন্ত দেহ। চিৎকার করে প্রতিবেশীদের ডেকে জানলা ভেঙে ঢোকার আগেই মৃত্যু হয়েছিল কিশোরের।

পুলিশকে কিশোরের বাবা-মা জানিয়েছেন, ছেলেকে মোবাইল ফোনের জন্য আগেও বকেছিলেন। কিন্তু নিজের জীবন এ ভাবে শেষ করে দেবে কল্পনাও করতে পারেননি তারা।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply