পেপ আফসোস করবে; ক্যানসেলোর বিদায়ে বিস্মিত সিটি সমর্থকরা

|

ছবি: সংগৃহীত

লোনে বায়ার্ন মিউনিখে যোগ দিয়েছেন ম্যানচেষ্টার সিটির পর্তুগিজ লেফট ব্যাক হোয়াও ক্যানসেলো। আচমকা এই ঘটনায় বিস্ময় প্রকাশ করেছে ম্যান সিটির অনেক সমর্থক। দারুণ ফর্মে থাকা ক্যানসেলোকে হুট করে কেন বায়ার্নের কাছে লোনে পাঠাতে হলো, ঠিক যেন বোধগম্য হচ্ছে না অনেকেরই। তাদের অনেকেরই ধারণা, রিকো লুইস এবং নাথার আকের মতো ডিফেন্ডাররা কোনোভাবে ক্যানসেলোর পর্যায়ের নন। এই সিদ্ধান্তের জন্য আফসোস করতে হবে পেপ গার্দিওলাকে।

বর্তমানে হোয়াও ক্যানসেলোকে বিবেচনা করা হয় তার পজিশনে অন্যতম সেরা হিসেবে। গত সোমবার (৩০ জানুয়ারি) বুন্দেসলিগা চ্যাম্পিয়নদের ডেরায় লোনে তার যাওয়ার খবরটি আনুষ্ঠানিকভাবে প্রকাশিত হয়। বায়ার্ন মিউনিখের কাছে সামনের গ্রীষ্মে চুক্তিটিকে লোন থেকে স্থায়ী করে ফেলার সুযোগও থাকছে। অবস্থাদৃষ্টে তাই মনে হচ্ছে, হোয়াও ক্যানসেলোকে বিক্রি করে দেয়ার আকস্মিক সিদ্ধান্তটি পেপ গার্দিওলার। সমর্থকদের জন্য এমন একটি খবর হজম করা বেশ কঠিন হয়ে দাঁড়িয়েছে।

ছবি: সংগৃহীত

গোল ডটকমে প্রকাশিত হয়েছে এমন কিছু ম্যান সিটি সমর্থকদের মন্তব্য। সেলুলেকো ডিলোভু নামের এক সমর্থক বলেছেন, সিটির জন্য বিশাল লোকসান। অচিরেই এ সিদ্ধান্তের জন্য তাদের আফসোস করতে হবে। রিকো লুইস বেশ ভালো। তার মধ্যে ট্রেন্ট আলেক্সান্ডার আর্নল্ডের গতিও আছে। কিন্তু চ্যাম্পিয়নস লিগের মতো বড় ম্যাচগুলোয় ক্যানসেলোর অভাব তারা টের পেতে যাচ্ছে।

ক্লেইন কে জুনিয়র নামের এক সমর্থক বলেন, মাঝে মাঝে ম্যান সিটির সিদ্ধান্তগুলো দেখে আমার কষ্ট হয়। কেন চ্যাম্পিয়নস লিগের প্রতিপক্ষকে কেউ জেনেশুনে শক্তিশালী করতে যাবে! হ্যাঁ, সিটি সেটাই করেছে। ক্যানসেলোর জন্য শুভকামনা। আশা করি, পেপ গার্দিওলার আস্থার প্রতিদান দিতে পারবেন রিকো লুইস।

তবে সবাই যে পেপ গার্দিওলার পিণ্ডি চটকাচ্ছেন, এমনটি নয়। অনেকেই সমর্থন দিচ্ছেন আপাত ‘উদ্ভট’ এই সিদ্ধান্তকে। থি মানামেলার নামের এক সিটি ফ্যানের মত, পেপ নিষ্ঠুরতা প্রদর্শন করে দলের সিনিয়রদের প্রতি বার্তা দিতে চাচ্ছে যে, দলের মধ্যে যারা জায়গার জন্য লড়বে না, তাদেরকে বলে দেয়া, তোমরা চলে যেতে পারো। তবে আমরা যারা ম্যান সিটি সমর্থক, তাদের কাছে এই সিদ্ধান্তকে একটা বিপর্যয় বলে মনে হচ্ছে। তবে আমার ধারণা, ক্লাবের জন্য কী ভালো হবে, তা পেপ’র চেয়ে বেশি কেউই জানে না।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply