ব্রাক্ষণবাড়িয়া উপনির্বাচনের প্রার্থী আবু আসিফ আত্মগোপনে থাকতে পারেন: ইসি আনিছুর রহমান

|

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের স্বতন্ত্র প্রার্থী আবু আসিফ আহমেদ নিজেই আত্মগোপনে থাকতে পারেন বলে মনে করছেন নির্বাচন কমিশনার মো. আনিছুর রহমান।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) দুপুরে নির্বাচন ভবনে ব্রিফিংয়ে তিনি এ কথা জানান। বলেন, সরকারি বাহিনী তাকে নিয়ে গেছে, এমন কোনো তথ্য নির্বাচন কমিশনের কাছে নেই। তার স্ত্রীর সাথে সহকারি রিটার্নিং কর্মকর্তার কথপোকথনের অডিও শুনেছে ইসি। একই সাথে ব্রাহ্মণবাড়িয়া থেকে আসা প্রতিবেদনে কমিশনের কাছে প্রতীয়মান হয়েছে, তিনি নিজেই আত্মগোপনে আছেন।

পরিবারের পক্ষে কেউ কোনো লিখিত অভিযোগ করেনি বলেও জানান এই নির্বাচন কমিশনার। বললেন, গণমাধ্যমের প্রতিবেদন দেখে স্বপ্রণোদিত হয়ে আবু আসিফ আহমেদকে খুঁজে বের করার নির্দেশও দেয়া হয়েছে। প্রার্থীকে খুঁজে বের করা গেলেই তার জবানবন্দির ওপর নির্ভর করবে পরবর্তী আইনি ব্যবস্থার বিষয়ে। এতে ভোটের ওপর কোনো প্রভাব পরবে বলে মনে করেন না তিনি।

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপনির্বাচনে উকিল আবদুস সাত্তারের একমাত্র প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আবু আসিফ আহমেদ। তিনি আশুগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি এবং উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান। তবে নির্বাচনে অংশ নেয়ায় তাকে বিএনপি থেকে বহিষ্কার করা হয়। গত শুক্রবার (২৭ জানুয়ারি) রাত সাড়ে ১১টার দিক থেকে তিনি ‘নিখোঁজ’ গতকাল। সোমবার নিখোঁজ প্রার্থীকে খুঁজে বের করার নির্দেশ দেয় ইসি।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply