গরু চুরিতে বাধা দেয়ায় গৃহবধূকে পিকআপ চাপায় খুন

|

সিনিয়র রিপোর্টার, সিরাজগঞ্জ :

সিরাজগঞ্জ সদর উপজেলার পঞ্চসারোটিয়া গ্রামে গরু চুরি করে পিকআপে নিয়ে পালিয়ে যাচ্ছিল চোরের দল। টের পেয়ে গৃহবধূ সেলিনা বেগম পিকআপের সামনে দাঁড়ায়। তখন তাকে চাপা দিয়েই পালিয়ে যায় চোরেরা। এতে ঘটনাস্থলেই নিহত হন ওই নারী। এ সময় আহত হয়েছেন তার ছেলে জুবায়ের।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) ভোরে উপজেলার পঞ্চসারোটিয়া গ্রামের আমির চানের বাড়ি থেকে গরু চুরি করে পালানোর সময় এ ঘটনা ঘটে। নিহত সেলিনা বেগম উপজেলার পঞ্চসারোটিয়া গ্রামের আমির চাঁনের স্ত্রী।

নিহতের স্বজনেরা জানান, রাতে কে বা কারা একটি পিকআপ ভ্যান নিয়ে আমির চাঁনের গরুর খামারে গরু চুরি করতে আসে। জুবায়ের বুঝতে পেরে খামারে গেলে তাকে বেধড়ক মারধর করে চোরেরা। এদিকে তার মা সেলিনা বেগম রাস্তায় পিকআপ ভ্যানে দুটি গরু নিয়ে পালিয়ে যেতে দেখলে বাধা দেয়ার চেষ্টা করলে পিকআপ ভ্যানের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান।এ সময় ছেলে ও বাবার চিৎকারে আশপাশের লোকজন জড়ো হলে চোরেরা পিকআপ ভ্যানটি রেখে পালিয়ে যায়।

সিরাজগঞ্জ সদর থানার ইন্সপেক্টর তদন্ত নান্নু খান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনা সম্পর্কে বিস্তারিত খোঁজ নেয়া হচ্ছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply