তৌহিদ হৃদয়ের দায়িত্ব অধিনায়কের কাঁধে ছাড়লেন পাপন

|

তাহমিদ অমিত:

সাকিব আল হাসানের সাথে সিলেট স্টেডিয়ামে বসেই বৈঠক করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। সেখানে তৌহিদ হৃদয়ের দুর্দান্ত ব্যাটিং দেখে রীতিমত মুগ্ধ তিনি। ইংল্যান্ড সিরিজে তৌহিদ ডাক পাবে কিনা, সেই দায়িত্ব অধিনায়ক সাকিব আল হাসানের উপর দিয়েছেন বিসিবি সভাপতি।

সোমবার (৩০ জানুয়ারি) সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে খুলনা টাইগার্স বনাম সিলেট স্ট্রাইকার্সের মধ্যকার ম্যাচ দেখতে এসেছিলেন নাজমুল হাসান পাপন। দর্শকদের যে উন্মাদনা তিনি প্রত্যক্ষ করেছেন, তা যেন বহুদিন দেখেনি বিপিএল। সৌন্দর্য আর ক্রিকেট উৎসব দেখে মাত্র কয়েক ঘণ্টার সিলেট সফর শেষে ফিরে যাওয়ার সময় যমুনা নিউজের মুখোমুখি হন নাজমুল হাসান পাপন। পুরো পরিবেশ নিয়ে তিনি বলেন, এরকমই তো হওয়ার কথা। এরকম হলেই তো জমে একটা টুর্নামেন্ট।

আগামীতে বিপিএলের আরও ম্যাচ পাবে কিনা সিলেট, সে প্রসঙ্গে বোর্ড সভাপতি বলেন, না পাওয়ার কোনো কারণ নেই। সিলেটে তো অনেকদিন পর খেলা আয়োজন করা হয়েছে। এবারের অভিজ্ঞতা থেকে সিলেটকে গুরুত্বপূর্ণ ভেন্যু হিসেবেই বিবেচনা করা হবে।

মুখে ‘না’ বললেও সাকিবের সাথে আলোচনা হয়েছে নাজমুল হাসান পাপনের। শুধু বৈঠক না, তিনি দেখেছেন তৌহিদ হৃদয়ের ৪৯ বলে ৭৪ রানের দুর্দান্ত ইনিংস; যা হৃদয় জয় করেছে পাপনের। তৌহিদ হৃদয়ের ইনিংস প্রসঙ্গে বোর্ড সভাপতি বলেন, দারুণ! অবিশ্বাস্য! তৌহিদ হৃদয়ের খেলা আমি প্রথমদিকে কয়েকটি দেখেছিলাম। আর, আজকেও দেখলাম। অসাধারণ!

আসন্ন ইংল্যান্ড সিরিজে তৌহিদ হৃদয়কে দেখা যাবে কিনা; সে প্রশ্নের জবাবে অধিনায়ক সাকিব আল হাসানের উপরই দায়িত্ব দিলেন নাজমুল হাসান পাপন। কেবল বললেন, ক্যাপ্টেন বলতে পারবে।

আরও পড়ুন: নিউ সাউথ ওয়েলসের দায়িত্ব ছেড়েছেন চান্দিকা হাথুরুসিংহে

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply