‘২০ ফেব্রুয়ারির মধ্যে প্রধান কোচ আসবে; তবে কে আসবে তা বলবো না’

|

ছবি: সংগৃহীত

দরজায় করা নাড়ছে ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের। কিন্তু এখনও নিযুক্ত হয়নি বাংলাদেশ ক্রিকেট দলের প্রধান কোচের। তবে, বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন, আগামী ১৮ থেকে ২০ ফেব্রুয়ারির মধ্যে প্রধান কোচ চলে আসবে। আর পরিকল্পনা মতো সব চলছে বলেও দাবি করেছেন তিনি। সরাসরি চান্দিকা হাথুরুসিংহের নাম বললেও, কোচ নিয়ে তৈরি হওয়া ধোঁয়াশার দায় তিনি দিয়েছেন গণমাধ্যমের উপর।

রাসেল ডোমিঙ্গোর পর, কে হচ্ছেন টাইগারদের প্রধান কোচ? সেই প্রশ্নের উত্তরে এসেছে সবচেয়ে বেশি চান্দিকা হাথুরুসিংহের নাম। কিন্তু সেই প্রক্রিয়া থেকে পিছু হটেছেন হাথুরু। এমন গুঞ্জনের খবর ছড়িয়ে পড়ে দেশের গণমাধ্যমে। সিলেট সফরে এসে বোর্ড সভাপতির কাছে তাই তো জানতে চাওয়া কি ঘটছে?

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, আমি তো জানিনা এরকম কিছু (হাথুরুসিংহের কোচ হওয়ার প্রসঙ্গে)। হাথুরু বলেন বা অন্য কোচ বলেন কেউ তো আমাকে কিছু জানায়নি বা বিসিবিকে তো কিছু বলেনি। যদি আপনাদের কিছু বলে থাকে (গণমাধ্যমকে ইঙ্গিত করেন) সেটা আলাদা ব্যাপার।

তাহলে কি সব ঠিকঠাক? কবে আসছেন কোচ? এমন প্রশ্ন উঠে আসলে তার জবাব দেন বিসিবি সভাপতি।

নাজমুল হাসান পাপন বলেন, আপনারা খুব শীঘ্রই দেখতে পারবেন। ইংল্যান্ড সিরিজের আগেই নতুন কোচকে দেখতে পারবেন। তবে কে আসবে সেটা এখন বলবো না।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply