এনজোর দাম আরও বাড়াচ্ছে বেনফিকা; চেলসির পরিকল্পনায় ধাক্কা

|

ছবি: সংগৃহীত

ছয় মাসের ব্যবধানে হয়তো আরেক দফা দাম বাড়ছে এনজো ফার্নান্দেজের। ২২ বছর বয়সী এই আর্জেন্টাইন তরুণের রিলিজ ক্লজ আরও বাড়িয়ে তাকে কেনার জন্য চেলসির পরিকল্পনায় বড় এক ধাক্কা দিয়েছে বেনফিকা। এনজোর রিলিজ ক্লজ ২৭ মিলিয়ন ইউরো বাড়িয়ে ১৩২ মিলিয়ন ইউরো করার চেষ্টা করছে পর্তুগিজ এই ক্লাব। খবর দ্য সানের।

বেনফিকা এনজো ফার্নান্দেজকে রিভারপ্লেট থেকে কিনেছিল গত বছরের জুনে। ৭৫ শতাংশ আর্থিক মালিকানার জন্য তারা খরচ করে ১ কোটি ইউরো। তবে ক্লাব ফুটবলে তাঁকে ঘিরে আগ্রহ বাড়ে কাতার বিশ্বকাপের পর। ট্রান্সফার উইন্ডোর শুরুতে এনজোকে দলে ভেড়ানোর জন্য বেনফিকাকে চেলসি দুইটি প্রস্তাব দিয়েছিল বলে জানিয়েছে দ্য টেলিগ্রাফ’র একটি প্রতিবেদন। সেখানে বলা হয়, একটি প্রস্তাবে এনজোর জন্য ৮৫ মিলিয়ন ইউরো এবং বেনফিকাকে একজন খেলোয়াড় দেবে চেলসি। আরেক প্রস্তাব এমন যে, রিলিজ ক্লজের পুরো ১০৫ মিলিয়ন ইউরোই পরিশধ করবে চেলসি, তবে সেটি কয়েক ধাপে।

অন্যদিকে, এনজোর রিলিজ ক্লজের সম্পূর্ণ অর্থ একসাথে পরিশোধ করলেই কেবল এই আর্জেন্টাইনকে বেনফিকা চলতি ট্রান্সফার উইন্ডোতে বিক্রি করতে পারে বলে জানায় দ্য টেলিগ্রাফ। সেখানে আরও বলা হয়, বেনফিকার এই দাবি মেনে নেয়ার প্রস্তুতি নেই চেলসির। তবে যেহেতু স্ট্যামফোর্ড ব্রিজে যাওয়ার ব্যাপারে ব্যক্তিগত আগ্রহ আছে এনজোর, তাই চুক্তির অন্যান্য শর্ত মেনে নেয়া নিয়ে কোন সমস্যা হবে না।

আরও পড়ুন: ৬ গোলে হারের আধা ঘণ্টার মধ্যেই কোচ বরখাস্ত

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply