‘যতদিন জঙ্গিদল বিএনপি থাকবে ততদিন বাংলাদেশের মানুষ শঙ্কায় থাকবে’

|

যতদিন জঙ্গিদল বিএনপি থাকবে ততদিন বাংলাদেশের মানুষ শঙ্কায় থাকবে এবং যুবসমাজ বিপথগামী হবে। এমন মন্তব্য করেছেন যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল। রাজধানীর পুরান ঢাকার ভিক্টোরিয়া পার্কে মহানগর যুবলীগ আয়োজিত শান্তি সমাবেশে এ কথা বলেন নিখিল।

সোমবার (৩০ জানুয়ারি) ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা যোগ দেন সমাবেশে। এর আগেও বিএনপির কর্মসূচির দিনে রাজধানীর বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে সভা ও সমাবেশের মাধ্যমে রাজপথে তাদের অবস্থান কর্মসূচি ছিল।

শান্তি সমাবেশে যুবলীগ নেতারা বলেন, বিএনপি-জামায়াতের কর্মসূচি মানেই জ্বালাও-পোড়াও আর অগ্নিসন্ত্রাস। তারা সমাবেশ ঘোষণা করলেই জনগণ আতঙ্কে থাকে। তাই জনগণের নিরাপত্তা নিশ্চিত করা সরকারি দল হিসেবে আওয়ামী লীগের দায়িত্ব। এ জন্য আইন-শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি বিএনপি-জামায়াতের নৈরাজ্য ঠেকাতে এ শান্তি সমাবেশের আয়োজন করা হয়েছে।

শান্তি সমাবেশে যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ ভালো আছে। দেশের শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে আগের মতো সহিংসতা নেই। শিক্ষার পরিবেশ বজায় আছে। বিএনপি এখন আবার দেশবিরোধী ষড়যন্ত্র শুরু করেছে। সারাদেশে বিএনপি যদি সহিংসতা শুরু করে তাহলে তাদের হাত ভেঙে টুকরো টুকরো করে দেয়া হবে। লন্ডনে তারেক রহমান জুয়ার আসর বসিয়েছেন। নতুন হাওয়া ভবন বানিয়েছেন।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply