মৌসুম-সেরা পারফরমেন্স দিয়েও রিয়াল মাদ্রিদের ড্র

|

ছবি: সংগৃহীত

আক্রমণের ফসরা সাজিয়েও জয় নিয়ে মাঠ ছাড়া হলো না রিয়াল মাদ্রিদের। উল্টো গোলশূন্য ড্রয়ে প্রতিপক্ষের মাঠ থেকে মূল্যবান ১ পয়েন্ট নিয়ে ফিরেছে রিয়াল সোসিয়েদাদ। কার্লো আনচেলত্তির মতে, এই ম্যাচে মৌসুমের সেরা পারফরমেন্সই দেখিয়েছে লস ব্লাঙ্কোসরা। তবে সোসিয়েদাদের রক্ষণে মাথা কুটে মরেও গোলের দেখা পায়নি বেনজেমা-ভিনিসিয়াসরা।

প্রথমার্ধে আলেক্সান্ডার সোরলথ সহজ সুযোগ মিস করলে লিড নিতে পারেনি সোসিয়েদাদ। এতেই নড়েচড়ে বসে আনচেলত্তির শিষ্যরা। দুই উইং দিয়ে ভিনিসিয়াস এবং রদ্রিগো একের পর এক কাঁপিয়ে দিতে থাকেন সোসিয়েদাদের রক্ষণ। ইগর জুবেলদিয়া ও আইহেন মুনোজকে নাটমেগ করে গোলরক্ষককে একা পেয়েও বল জালে জড়াতে পারেননি ভিনিসিয়াস।

দ্বিতীয়ার্ধেও আক্রমণের ধার কমায়নি মাদ্রিদ। ভিনিসিয়াসকে আবারও গোলবঞ্চিত করেন রিয়াল সোসিয়েদাদের গোলরক্ষক আলেক্স রেমিরো। রদ্রিগোর প্রচেষ্টা ব্যর্থ হয় জুবেলদিয়ার গোল লাইন ক্লিয়ারেন্সে। পুরো ম্যাচেই রিয়ালের ফরোয়ার্ড লাইন সুযোগ তৈরি করেছেন অসংখ্য। কিন্তু রিয়াল সোসিয়েদাদের গোলরক্ষক আলেক্স রেমিরোর দেয়াল ভাঙতে পারেননি কেউই।

কার্লো আনচেলত্তির চিন্তাক্লিষ্ট মুখ। ছবি: সংগৃহীত

বিশ্বকাপ বিরতির পর থেকে যেন নিজেদের খুঁজে ফিরছে রিয়াল। তাদের পারফরমেন্সে নেই কোনো ধারাবাহিকতা। এই সময়ে লিগে চার ম্যাচ খেলে জিতেছে মাত্র দুটি, একট্রি করে হার ও ড্র। এর মাঝে স্প্যানিশ সুপার কাপের ফাইনালে বার্সেলোনার বিপক্ষে ধরাশায়ী হয় তারা। এই হোঁচটে লিগ টেবিলের শীর্ষে থাকা বার্সেলোনার চেয়ে ৫ পয়েন্টে পিছিয়ে রইল রিয়াল।

আরও পড়ুন: মিতোমার গোলে এফএ কাপ থেকে লিভারপুলের বিদায়

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply