মিতোমার গোলে এফএ কাপ থেকে লিভারপুলের বিদায়

|

ছবি: সংগৃহীত

শেষ মুহূর্তে গোল হজম করে এফএ কাপ থেকেও ছিটকে গেলো দুর্দশাগ্রস্ত লিভারপুল। লুইস ডাঙ্ক এবং অতিরিক্ত সময়ে কাউরু মিতোমার দুর্দান্ত গোলে ব্রাইটনের বিপক্ষে অলরেডরা ২-১ গোলের ব্যবধানে হেরেছে।

সময়টা খুব একটা ভালো যাচ্ছে না ইয়ুর্গেন ক্লপের শিষ্যদের। লিগ কাপের পর এবার এফএ কাপ থেকেও বিদায় নিল ক্লপের দল। ব্রাইটনের মাঠ ফালমার স্টেডিয়ামে অবশ্য হার্ভি এলিয়টের গোলে ৩০ মিনিটে প্রথম লিড নিয়েছিল লিভারপুল। মোহামেদ সালাহর অ্যাসিস্ট থেকে ডি বক্সের ডান প্রান্ত থেকে বল জালে জড়ান এলিয়ট।

৯ মিনিটের মাথায় লুইস ডাঙ্ক সমতায় ফেরায় ব্রাইটনকে। প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধেও লিভারপুলের উপর দিয়ে আক্রমণের ঝড় বইয়ে দেয় ব্রাইটন। শেষ সময়েও আর গোলের দেখা পাচ্ছিলো না কোনো দল। ম্যাচের অতিরিক্ত সময়ে কাউরু মিতোমার দর্শনীয় গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে ব্রাইটন।

ছবি: সংগৃহীত

অলরেডদের ডেরায় নতুন আসা ডাচ ফরোয়ার্ড কোডি গাকপো পারছেন না দলকে গোল এনে দিতে। সেন্ট্রাল ফরোয়ার্ড হিসেবে খেললেও নিচে নেমে মিডফিল্ডে সহায়তা এবং রক্ষণের কাজে যোগ দিতেই যেন তিনি বেশি আগ্রহী। তবে, সাদিও মানে লিভারপুল ছাড়ার পর ইনজুরিতে বাইরে থাকা ফিরমিনো, দিয়াগো জটা, লুইস দিয়াজদের শূন্যস্থান পূরণ করতে পারছেন না টানা ৫ ম্যাচ শুরুর একাদশে থাকা কাতার বিশ্বকাপে দারুণ খেলা গাকপো।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply