জানাজা পড়ে বাড়ি ফেরার পথে প্রতিপক্ষের হামলায় সাবেক ইউপি সদস্য খুন

|

নিজস্ব প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া:

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের হাতে নৃশংসভাবে খুন হয়েছেন সাবেক ইউপি সদস্য অলি মিয়া (৪৫)। রোববার (২৯ জানুয়ারি) বিকেল সাড়ে ৫ টার দিকে উপজেলার ছলিমাবাদ ইউনিয়নের তাতুয়াকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত অলি ওই গ্রামের মৃ.ত সহিদ মিয়ার ছেলে। তিনি ছলিমাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ও এই ইউপির ৬নং ওয়ার্ডের সাবেক সদস্য ছিলেন।

নিহতের পরিবার জানায়, তাতুয়াকান্দি গ্রামের ইকবাল হোসেনের সাথে অলি মিয়ার এলাকায় পূর্বের সংঘর্ষ নিয়ে মামলা মোকাদ্দমা চলে আসছিল। বিকেলে গ্রামের এক জানাজার নামাজ শেষে ফেরার পথে বাড়ি সামনে ইকবাল ও তার লোকজন অলি মিয়াকে এলোপাতাড়ি কুপিয়ে ও টেটাবিদ্ধ করে। পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাঞ্ছারামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নূরে আলম জানান, পূর্বের সংঘর্ষের ঘটনায় মামলা মোকদ্দমা নিয়ে তাদের মধ্যে বিরোধ ছিল। হত্যাকাণ্ডের ঘটনায় দু’জনকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। দায়ীদের আইনের আওতায় আনতে অভিযান চালছে।

/এন এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply