ভোট পাবে না বুঝে ‘ব্লেম গেম’ খেলছে বিএনপি: প্রধানমন্ত্রী

|

নির্বাচনে ভোট পাবে না বুঝতে পেরেই আন্তর্জাতিক মহলের দৃষ্টি কাড়তে বিএনপি নিজেদের মিছিলে বোমাবাজির ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রাজশাহী সিটিতে বিএনপি’র নির্বাচনী প্রচারণার মিছিলে ককটেল বিস্ফোরণের ঘটনার সূত্র ধরে তিনি বলেন, ভোট পাবে না বুঝতে পেরে ‘ব্লেম গেম’ খেলছে বিএনপি।

সোমবার সন্ধ্যায় গণভবনে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের বৈঠকের এসব কথা বলেন শেখ হাসিনা।

সাংগঠনিক রিপোর্ট পর্যালোচনা, বর্তমান রাজনৈতিক পরিস্থিতি পর্যবেক্ষণ ও শোকের মাস আগস্টের কর্মসূচি চূড়ান্ত করতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের এই সভা অনুষ্ঠিত হয়।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কারাবাস ও তার মামলার বিভিন্ন দিক নিয়েও কথা বলেন প্রধানমন্ত্রী। জানান, আইনি প্রক্রিয়ার পরই জেল খাটছেন খালেদা জিয়া; এতে সরকারের কিছুই করার নেই। বলেন, এতিমের টাকা মেরে, সেই কারণে তো জেলে। জেলে তো আর আমরা দিইনি। আমাদের কাছে তো মুক্তির আন্দোলন করে তো লাভ নেই। আমরা তো ইচ্ছে করলেই ছাড়তে পারব না, যতক্ষণ পর্যন্ত না কোর্ট না অর্ডার দেবে।

আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর ব্যাপক উন্নয়নে দেশ এগিয়ে যাচ্ছে উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, দেশ এগিয়ে গেলেই বিএনপির মন খারাপ হয়। নির্বাচন যতই এগিয়ে আসবে তাদের নানামুখী ষড়যন্ত্রও বাড়বে। এসব উপেক্ষা করে দেশবাসীর কল্যাণে আওয়ামী লীগ কাজ করে যাবে বলে জানান তিনি।

পরে কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ সদস্যদের নিয়ে রুদ্ধদার বৈঠক করেন প্রধানমন্ত্রী।









Leave a reply