রূপগঞ্জে তিতাসের দেড় হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

|

রূপগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জের রূপগঞ্জে অবৈধ গ্যাস সংযোগের বিরুদ্ধে অভিযান চালিয়েছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। এ সময় ৩টি পয়েন্টে অভিযান চালিয়ে দেড় হাজার অবৈধ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

রোববার (২৯ জানুয়ারি) সকাল থেকে বিকাল পর্যন্ত উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান মারুফের নেতৃত্বে উপজেলার হাটাবো এলাকায় এই অভিযান চালানো হয়। এ সময় জব্দ করা হয় অবৈধ সংযোগে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম।

তিতাসের সোনারগাঁও আঞ্চলিক বিপণন বিভাগের ব্যবস্থাপক প্রকৌশলী মেজবাউর রহমান জানান, গত কয়েক বছরে রূপগঞ্জে গ্যাস লুটপাটের মহোৎসব চালিয়ে একটি ক্ষমতাসীন প্রভাবশালী মহল উপজেলার বিভিন্ন এলাকায় বিপুল সংখ্যক অবৈধ সংযোগ দিয়েছে। গত বছরের শুরু থেকে সেসব সংযোগ চিহ্নিত করে অভিযান অভিযান করছেন তারা। এর ধারাবাহিকতায় রোববার সকাল থেকে বিকাল পর্যন্ত হাটাবো এলাকায় ৩টি পয়েন্টে অভিযান চালিয়ে দেড় হাজার অবৈধ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান মারুফ বলেন, সকাল থেকে বিকাল পর্যন্ত অভিযান চালিয়ে দেড় হাজার অবৈধ আবাসিক সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। যতক্ষণ পর্যন্ত অবৈধ সংযোগ পুরোপুরি বিচ্ছিন্ন করা না হবে ততক্ষণ পর্যন্ত এ অভিযান অব্যাহত থাকবে।

অভিযানে তিতাসের সোনারগাঁও আঞ্চলিক বিপণন বিভাগের বিভিন্ন কর্মকর্তাসহ বিপুল সংখ্যক পুলিশ অংশগ্রহণ করেন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply