আওয়ামী লীগ নয়, পালায় বিএনপি নেতারা: প্রধানমন্ত্রী

|

ছবি: প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আওয়ামী লীগ কখনও পালায় না, পালায় বিএনপি’র নেতারা। এমন মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বলেন, আওয়ামী লীগ জনগণকে সাথে নিয়ে কাজ করে।

রোববার (২৯ জানুয়ারি) দুপুরে রাজশাহী মাদরাসা মাঠে মহানগর ও জেলা আওয়ামী লীগের জনসভায় তিনি এ মন্তব্য করেন।

এসময় প্রধানমন্ত্রী বলেন, দুর্নীতিতে সাজাপ্রাপ্ত পলাতক আসামি তারেক রহমান বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান মুচলেকা দিয়ে দেশ ছেড়ে পালিয়েছে। বিএনপি শাসনামলে মানুষের উপর অত্যাচার নির্যাতন হয়।

শেখ হাসিনা বলেন, নৌকা মার্কায় দেশের মানুষ ভোট দিয়েই স্বাধীন রাষ্ট্র পেয়েছে। আর ৭৫ এর পর নৌকা মার্কায় ভোট দিয়েই মানুষ তাদের দোরগোড়ায় পেয়েছে স্বাস্থ্য, শিক্ষা এবং প্রযুক্তির সেবা। নিশ্চিত হয়েছে প্রান্তিক মানুষের খাদ্য নিরাপত্তা।

প্রধানমন্ত্রী আরও বলেন, আওয়ামী লীগ সরকার ডিজিটাল বাংলাদেশ করেছে আর সেই সুবিধা ব্যবহার করে বিএনপি মানুষকে উসকানি দেয়। দেশে কোনো মানুষ গৃহহীন ভূমিহীন থাকবে না। যারা বাকি আছে তাদের আবাসনের ব্যবস্থা করে দেয়া হবে।

২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ নির্মাণ ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট চান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়া মাদ্রাসা মাঠে পৌঁছেই উদ্বোধন করেন বিভিন্ন উন্নয়ন প্রকল্প। ভিত্তিপ্রস্তর স্থাপন করেন ছয়টি নতুন প্রকল্পের।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply