গাজীপুরে পোলট্রি ফিড সরবরাহকারী প্রতিষ্ঠানে ডাকাতি, নিরাপত্তাকর্মীকে তুলে নিয়ে হত্যা

|

গাজীপুরের শ্রীপুরে আল আমিন পোলট্রি ফীড নামে খাদ্য প্রস্তুত ও সরবরাহকারী একটি প্রতিষ্ঠানের প্রধান ফটকের তালা ভেঙে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় নিরাপত্তাকর্মীকে তুলে নিয়ে হত্যার পর মরদেহ ফেলে যায় ডাকাতদল। এতে প্রতিষ্ঠানের সিন্দুকে রাখা অর্থ লোপাট করে নিয়ে যায়। পরে গাজীপুর সদর উপজেলার হোতাপাড়া বেগমপুর এলাকা থেকে নিরাপত্তা কর্মীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

শনিবার (২৮ জানুয়ারি) দিবাগত রাত পৌনে ৪টার দিকে শ্রীপুর পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কেওয়া পশ্চিমখণ্ড গ্রামের মাওনা চৌরাস্তা এলাকায় এ ঘটনা ঘটে।

অজ্ঞাতনামা ডাকাতদলের হাতে নিহত নিরাপত্তা কর্মী মো. হেলাল উদ্দিন (৫৫) কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার চরহাজীপুর গ্রামের মৃত রবিউল্লাহর ছেলে। তিনি ম্যাক্সফোর নামক একটি সিকিউরিটি কোম্পানিতে চাকুরি করতেন।

আল আমিন পোলট্রি ফিড’র মালিক আহমেদ ইয়াদগীর হোসেন বলেন, রোববার সকাল ৮টার দিকে ম্যানেজার এসে দেখে প্রতিষ্ঠানের প্রধান ফটকের সকল তালা ভেঙে পড়ে রয়েছে। রাত পৌনে চারটায় দিকে কে বা কারা আমার প্রতিষ্ঠানের নিরাপত্তা কর্মীকে বেঁধে রেখে প্রতিষ্ঠানের সকল সিসিটিভি ক্যামেরা মনিটর ডিভিআর মেশিন খুলে নিয়ে গেছে।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহতাবউদ্দিন উদ্দিন বলেন, সকাল নয়টার দিকে গাজীপুর সদর উপজেলার হোতাপাড়া এলাকা থেকে নিরাপত্তা কর্মী হেলাল উদ্দিনের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহিদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply