বার্সার জন্য বড় ধাক্কা, চোটে মাঠের বাইরে ডেম্বেলে

|

ছবি: সংগৃহীত

জাভি হার্নান্দেজের কপালে নতুন করে চিন্তার ভাঁজ পড়লো আবার। জিরোনার বিপক্ষে লা লিগার ম্যাচে চোটে পড়েছেন বার্সেলোনার অন্যতম সেরা ইনফর্ম তারকা উসমান ডেম্বেলে। স্প্যানিশ গণমাধ্যম মার্কা জানিয়েছে, দুই থেকে তিন সপ্তাহের জন্য মাঠে বাইরে থাকতে হবে এ তরুণকে।

শনিবার (২৮ জানুয়ারি) রাতে লা লিগার ম্যাচে প্রতিপক্ষের মাঠে জিরোনাকে ১-০ গোলের ব্যবধানে হারায় বার্সেলোনা। তবে জয়ের চেয়ে বড় দুশ্চিন্তার বিষয় হয়ে গেছে ডেম্বেলের ইনজুরি। ম্যাচের মাত্র ২৬ মিনিটের মাথায় বাম পা ধরে তাকে বদলি করার ইঙ্গিত দেন এই ফরাসি তারকা। এরপর ইনজুরি নিয়ে মাঠ ছাড়েন তিনি। ম্যাচ শেষে জানা গেছে, বাঁ পায়ের উরুর ইনজুরিতে পড়েছেন ডেম্বেলে। মাঠ ছাড়ার সময়ও তাকে বাঁ পায়ে কম ভর দিতে দেখা যায়। এরপর কোচ জাভিকেও ডাগ আউটে তিনি সমস্যাটা দেখান।

ছবি: সংগৃহীত

ডেম্বেলের ফেরা নির্ভর করছে তিনি কত দ্রুত সুস্থ হন তার ওপরে। তবে আসছে মাসে ইউরোপা লিগের প্লে অফে ম্যানচেস্টার ইউনাইটেডের বিরুদ্ধে ফার্স্ট লেগে হয়তো এই ফরাসিকে পাচ্ছে না বার্সা। সাসপেনশন শেষ হওয়ায় রবার্ট লেভানদোভস্কিকে ফিরে পাচ্ছেন জাভি। তবে, ডান বা, বাম যেকোনো প্রান্ত থেকেই প্রতিপক্ষ ডি বক্সে আতঙ্ক ছড়ানো ডেম্বেলের অভাব যে বোধ করতে হবে তাকে, তা নিশ্চয়ই বুঝতে পারছেন জাভি। বিশ্বকাপের পর থেকেই দারুণ ফর্মে আছেন ডেম্বেলে। গোল ও অ্যাসিস্টের মাধ্যমে আক্রমণে দারুণভাবে গতির সঞ্চার করেন এই উইঙ্গার।

আরও পড়ুন: আমার মুমূর্ষু মেয়ে শিখিয়েছে, কখনও হাল ছাড়তে নেই: ডি মারিয়া

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply