ইমরান খানের বিস্ফোরক অভিযোগ, তাকে হত্যার চক্রান্তে জড়িত জারদারি

|

সাবেক প্রেসিডেন্ট আসিফ আলী জারদারি নতুন এক চক্রান্তের পেছনে আছেন বলে দাবি করেছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও তেহরিক-ই ইনসাফের (পিটিআই) প্রধান প্রধান ইমরান খান। আর এ চক্রান্ত হচ্ছে, তাকে হত্যা করা। এজন্য পাকিস্তান পিপলস পার্টির (পিপিপি) কো-চেয়ারম্যান জারদারি একটি সন্ত্রাসী গোষ্ঠীকে টাকাও দিয়েছেন বলে অভিযোগ ইমরান খানের। খবর ডনের।

টেলিভিশনে সম্প্রচারিত এক বক্তৃতায় ইমরান খান এই বিস্ফোরক অভিযোগ করেন। বলেন, ক্ষমতাচ্যুত হওয়ার পরপরই তাকে হত্যার পরিকল্পনা করা হয়েছিল। আগে এক জনসভায় সমর্থকদের বলেছিলাম, চারজন লোক আছে, যারা আমাকে হত্যার পরিকল্পনা করছে। এ কথা বলায় ওই পরিকল্পনা ভণ্ডুল হয়ে গিয়েছিল।

পিটিআই প্রধানের দাবি, তারপর ধর্মের নামে তাকে শেষ করে দিতে নতুন পরিকল্পনা প্ল্যান বি হয়। কিন্তু তিনি সেটাও জানতে পারেন। দুটো জনসভায় ওই পরিকল্পনা উন্মোচন করে দেন।

লংমার্চে তার ওপর হওয়া হামলার প্রসঙ্গ টেনে ইমরান খান বলেন, এইসব চক্রান্তকারীরা প্রায় সফল হয়ে গিয়েছিল, কিন্তু আল্লাহ আমাকে বাঁচিয়েছে।

চক্রান্তকারীরা প্ল্যান সি বানিয়েছে উল্লেখ করে তিনি আরও বলেন, জারদারি এর পেছনে আছেন। তার আছে অফুরন্ত অবৈধ অর্থ, সিন্ধু সরকারের কাছ থেকে লুট করা যে অর্থ তিনি নির্বাচনে কাজে লাগান, বিধায়ক কেনেন। যেখানেই নির্বাচন হোক না কেন, খাইবার পাখতুনখোয়া বা গিলগিত-বালতিস্তান, তিনি সেখানে সমানে টাকা ঢালেন।

চক্রান্ত হলেও সুস্থ হওয়ার পর আবারও রাস্তায় নামার প্রতিশ্রুতি দিয়েছেন ইমরান খান। অবশ্য, ইমরান খানের এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন পিপিপি নেতারা।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply