ম্যাচের আগে ভক্তের আবদার পূরণ করলেন সাকিব

|

ছবি: সংগৃহীত

সীমিত ওভারের ক্রিকেটে বিশ্ব র‍্যাঙ্কিংয়ের নাম্বার ওয়ান অলরাউন্ডার সাকিব আল হাসান বাংলাদেশ ক্রিকেটের পোস্টার বয়। বাংলাদেশের সেরা খেলোয়াড়ের নাম ভাবতেই সবার আগে চলে আসে তার নাম। অনেক তরুণের স্বপ্ন সাকিব আল হাসানের মতো ‘মিস্টার পারফেক্ট’ হয়ে ওঠা।

আর সেই বিশ্বসেরা খেলোয়াড়কে একনজর দেখার জন্য অনেকেই করেন অনেক কাণ্ড। আর প্রিয় খেলোয়াড়ের সাথে সামান্য মুহূর্ত ক্যামেরাবন্দি করতে পারলে তো কথায় নেই! তবে বিভিন্ন সময় এই সেলফি কাণ্ড নিয়ে বিতর্কে এসেছিলেন সাকিব।

কিন্তু এবার বিপিএলে সিলেট আসরে সাকিব তার এক ভক্তের সেলফির অনুরোধ খুব সহজেই মেনে নিলেন। আর ভক্ত সাকিবের সাথে নিজেকে ক্যামেরাবন্দি করতে পেরেও উচ্ছ্বসিত।

সিলেটে বরিশালের ম্যাচ শুরুর আগে এক ভক্ত প্ল্যাকার্ডে ‘প্লিজ সাকিব, টেইক সেলফি উইদ মি’ লেখা নিয়ে দাঁড়িয়েছিল দর্শক সারিতে। সাকিবের নজরে আসে সেটি। তারপর দু’জনে বন্দি হন এক ফ্রেমে।

ছবিটি শেয়ার করে বদরুদ্দোজা চৌধুরী দোহা নামের এক ফেসবুক ব্যবহারকারী লিখেছেন, ‘সাকিব যখন আমার প্ল্যাকার্ডটা দেখলেন তখন বললেন, ছবি এখন নিবা না ম্যাচ পরে নিবা। তখন আমি বললাম ভাই এখন নেই। তারপর একটা হাসি দিলেন। সাকিব আল হাসানের ভক্ত হিসেবে এটি আমার জীবনের সেরা মুহূর্ত’।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply