গোপালগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে পৃথক সংঘর্ষে আহত ২৫

|

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ:

গোপালগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বর্তমান ও সাবেক জনপ্রতিনিধিদের সমর্থকদের মধ্যে পৃথক দুটি সংঘর্ষে অন্তত ২৫ জন আহত হয়েছেন।

শুক্রবার (২৭ জানুয়ারি) সকালে সদর উপজেলার মালেঙ্গা ও জালালাবাদ গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) জাবেদ মাসুদ জানান, সদর উপজেলার মালেঙ্গা গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বর্তমান মেম্বার এয়ার আলী খানের সাথে সাবেক মেম্বার আজিজুল খানের মধ্যে বিরোধ চলে আসছিল। আজ সকালে এয়ার আলী খানের লোকজন বিরোধপূর্ণ একটি জমিতে কাজ করতে গেলে আজিজুল খানের লোকজন বাধা দেয়। এতে দুই পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়লে উভয় পক্ষের কমপক্ষে ২০ জন আহত হন। এর মধ্যে মারাত্মক আহত ১৫ জনকে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জালালাবাদ ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান এফ,এম মারুফ রেজা ও সাবেক চেয়ারম্যান সুপারুল আলমের সমর্থকদের মধ্যে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। এর জের ধরে সকালে দুই পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে। এতে উভয় পক্ষের কমপক্ষে ৫ জন আহত হন। গুরুতর আহত ৪ জনকে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। উভয় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে এখন পর্যন্ত কোনো পক্ষই থানায় মামলা দায়ের করেনি।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply